Siliguri Awas Central Team: ‘কোন বাড়ি সুবিধার?’ শিলিগুড়িতে কেন্দ্রীয় দলের সামনেই তৃণমূল-বিজেপির ধুন্ধুমার কাণ্ড

Siliguri Awas Central Team: সকালে তাঁরা যখন টামবাড়ি এলাকায় পৌঁছয়, তখন সেই দলের সামনেই তৃণমূল কর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

Siliguri Awas Central Team: 'কোন বাড়ি সুবিধার?' শিলিগুড়িতে কেন্দ্রীয় দলের সামনেই তৃণমূল-বিজেপির ধুন্ধুমার কাণ্ড
কেন্দ্রীয় প্রতিনিধি দলের সামনেই তৃণমূল বিজেপি হাতাহাতি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 1:26 PM

শিলিগুড়ি: আবাস তদন্তে অবশেষে ৪ দিন পর সক্রিয় হয়েছে কেন্দ্রীয় দল। শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকে বিভিন্ন বাড়ি ঘুরে দেখছেন তাঁরা। কিন্তু কেন্দ্রীয় দলের প্রতিনিধিদের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিজেপি ও তৃণমূল কর্মীরা। কথা কাটাকাটির পর কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরা। কেন্দ্রীয় তদন্তকারী দলের প্রতিনিধিরা তখন কার্যক নীরব দর্শক। প্রসঙ্গত, চার দিন আগেই শিলিগুড়ি পৌঁছন কেন্দ্রীয় প্রতিনিধি দল। শনিবার শিলিগুড়িতে (Siliguri) আসলেও, কেন্দ্রীয় দলের সক্রিয়তা সেভাবে চোখে পড়েনি। কখনও তিস্তার পাড়, কখনও সেবক কালীবাড়িতে পুজো দিতে দেখা গিয়েছে কেন্দ্রীয় দলের সদস্যদের । মঙ্গলবার ফাঁসিদেওয়া ব্লকে যায় কেন্দ্রীয় দল। তালিকা দেখে বাড়ি বাড়ি গিয়ে ঘুরে দেখেন তাঁরা। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। যাঁরা ঘর পেয়েছেন, তাঁরা আদৌ ঘর পাওয়ার যোগ্য কিনা, তা খতিয়ে দেখছেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা।

সকালে তাঁরা যখন টামবাড়ি এলাকায় পৌঁছয়, তখন সেই দলের সামনেই তৃণমূল কর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। মূলত, কেন্দ্রীয় দলের প্রতিনিধিরা যখন এলাকায় ঢোকেন, তার আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন দুপক্ষের কর্মী সমর্থকরা। বিজেপি কর্মী সমর্থকরা হাত তুলে চিৎকার করে বলতে থাকেন, কোন কোন বাড়ি গুলিকে সুবিধা পাইয়ে দেওয়া হয়েছে। উপস্থিত তৃণমূল কর্মীরা তার প্রতিবাদ করতে থাকেন। এই একটি ইস্যুকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। তারপরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুপক্ষের সদস্যরা। জানা যাচ্ছে, তাঁরা প্রত্যেকেই তৃণমূল ও বিজেপি করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কেন্দ্রীয় দলের সদস্যরা অন্যত্র চলে যান তদন্তের স্বার্থে। দফায় দফায় ১০ টি জেলায় সরেজমিনে খতিয়ে দেখার কথা রয়েছে কেন্দ্রীয় দলের।