Siliguri: লক্ষ লোকের জমায়েতের ‘টার্গেট’,উত্তরবঙ্গ থেকে আজ কী বার্তা অভিষেকের?

Siliguri: এই বছর ডায়মন্ড হারবার থেকে প্রার্থী হয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়। নিজ এলাকায় টানা প্রচার শুরুর আগে ফের একবার ময়নাগুড়ি থেকে রাজ্য জুড়েই একাধিক এলাকায় লোকসভার প্রচারে নামছেন তিনি। একসময় দলের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল,'নবীন-প্রবীণ' বিতর্কের জেরে সাময়িকভাবে নিজেকে ডায়মন্ডহারবারেই সীমাবদ্ধ করে রেখেছিলেন।

Siliguri: লক্ষ লোকের জমায়েতের 'টার্গেট',উত্তরবঙ্গ থেকে আজ কী বার্তা অভিষেকের?
আজ উত্তরবঙ্গে অভিষেকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2024 | 8:56 AM

শিলিগুড়ি: মাঠ ভরাতে নাকি প্রচুর লোকের জমায়েতের টার্গেট বেধে দিয়েছেন নেতারা। আর তাই আদাজল খেয়ে নেমে পড়েছেন প্রায় সকলে। কারণ বৃহস্পতিবার থেকে লোকসভা ভোটের সফর শুরু করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এই বছর ডায়মন্ড হারবার থেকে প্রার্থী হয়েছেন অভিষেক বন্দোপাধ্যায়। নিজ এলাকায় টানা প্রচার শুরুর আগে ফের একবার ময়নাগুড়ি থেকে রাজ্য জুড়েই একাধিক এলাকায় লোকসভার প্রচারে নামছেন তিনি। একসময় দলের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল,’নবীন-প্রবীণ’ বিতর্কের জেরে সাময়িকভাবে নিজেকে ডায়মন্ডহারবারেই সীমাবদ্ধ করে রেখেছিলেন। তবে’জনগর্জন’ সভায় ফের স্বমহিমায় দেখা মিলেছিল তাঁর। আর এবার আজ ময়নাগুড়িতে প্রচারে আসবেন তিনি।

তৃণমূল সুত্রে খবর, অভিষেকের সভার জন্য লক্ষ লোকের জমায়েতের টার্গেট রাখা হচ্ছে। আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি এই দুই জেলার তৃণমূল কর্মীদের জমায়েত হবে ময়নাগুড়িতে। ময়নাগুড়ি ছাড়াও ধূপগুড়ি, জলপাইগুড়ি থেকে দলীয় কর্মীদের আনা হবে সভায়।

গতকালই দুদিনের সফরে শিলিগুড়ি এসে ঘুরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার ‘যুবরাজের’ ময়নাগুড়ি সফর। ফলত, কী বলেন অভিষেক সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। অপদলের প্রার্থী নির্মল চন্দ্র রায় আশাবাদী এবার এই আসনে জয় আসবেই। তাঁর দাবি,হাওয়া ঘুরছে। ধূপগুড়ির মতোই সাংসদ পদেও জিতবেন তিনি। CAA এবং রাম মন্দির কাজে আসবে না বিজেপি-র।