কাল একজন রাজ্যসভা থেকে পদত্যাগ করেছেন, শুনছি নাকি আরেকজন করবেন: দিলীপ

'গাছের দিকে তাকিয়ে সকালবেলা দেখব তাল আছে, বিকালে দেখব পড়ে গেছে। ঠিক সেই রকমই তৃণমূলের এখন অবস্থা।'

কাল একজন রাজ্যসভা থেকে পদত্যাগ করেছেন, শুনছি নাকি আরেকজন করবেন: দিলীপ
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 10:37 PM

পশ্চিম মেদিনীপুর: “পঞ্চায়েতে আমরা খেলা দেখেছি, কিছুটা শিখেছি, এবার খেলা দেখাবো সামনের বিধানসভা নির্বাচনে। গ্যালারিতে বসে তৃণমূল খেলা দেখবে আর আমরা বাউন্ডারি হাঁকাবো। খেলা হবে।” শনিবার এভাবেই তৃণমূলের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে রাখলেন বিজেপি (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

বিজেপির পরিবর্তন যাত্রায় অংশ গরবেতা থেকে দিলীপবাবু বলেন, “তৃণমূলের সাংসদ, বিধায়ক, কাউন্সিলরা লাইন দিয়ে আমাদের দিকে আসছে। কালকে একজন (দীনেশ ত্রিবেদী) পদত্যাগ করেছেন রাজ্যসভা থেকে, শুনছি আরেকজন নাকি পদত্যাগ করবেন। আমাদের এখানে শ্রাবণ মাসে যেমন তাল পাকে, ঢপ করে যখন তখন পড়ে যায়। গাছের দিকে তাকিয়ে সকালবেলা দেখব তাল আছে, বিকালে দেখব পড়ে গেছে। ঠিক সেই রকমই তৃণমূলের এখন অবস্থা। দিদির সাংসদ, বিধায়কদের এখন সেই অবস্থাই হয়েছে। পাকা তালের মত যখন তখন ঢপ করে পড়ে যাচ্ছে।”

আরও পড়ুন: যাত্রীর রক্তবমি হতেই বাস সোজা হাসপাতালে ঢুকিয়ে দিলেন ট্র্যাফিক সার্জেন্ট

বিজেপি রাজ্য সভাপতির পাশাপাশি এ দিনের সভায় অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষও উপস্থিত ছিলেন। তিনি বলেন, “আমাদের এমন সরকার যে যারা চুরি করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তাদের কোনও শাস্তির ব্যবস্থা নেই। যারা আপনাদের চাল চুরি করেছে, ডাল চুরি করেছে, তারা যদি কোনও রকমভাবে ভুল বুঝিয়ে ক্ষমতায় আসে তাহলে আপনাদের আপনাদের মান-ইজ্জত চুরি হয়ে যাবে। সেদিন একটাই শাস্তি হবে ওদের ডন বৈঠক।” পাশাপাশি তাঁর আবেদন, “যে দু-একজন পুলিশি অত্যাচারের ভয়ে ঘরে বসে রয়েছেন তাঁরা সাহস করে সাধারণ মানুষের সঙ্গে সাহস দেখিয়ে আমাদের পাশে আসুন।”

আরও পড়ুন: বেঁকে বসল আরএসপি, একগুঁয়ে কংগ্রেসও! জোটের ভবিষ্যৎ আটকে সেই মালদায়