Bankura: এক বাজেই সব ছাড়খাড়, মুরগির খামারে আগুন নেভাতে গিয়ে হিমশিম খেল দমকল

Bankura: মঙ্গলবার সন্ধ্যায় প্রবল মেঘ জমে আকাশে। বৃষ্টি সেই অর্থে না হলেও ঘনঘন বাজ পড়তে থাকে ওই এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আচমকা আলোর ঝলকানি দেখা যায় ওই মুরগির খামারেও। সঙ্গে লেগে যায় আগুন।

Bankura: এক বাজেই সব ছাড়খাড়, মুরগির খামারে আগুন নেভাতে গিয়ে হিমশিম খেল দমকল
ব্যাপক শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 10:27 PM

বাঁকুড়া: বৃষ্টির জন্য যখন হাপিত্যেশ করে বসে আছে বঙ্গবাসী তখন একরাতের ঝড়-ঝঞ্জাতেই বড় ক্ষতি বাঁকুড়ায়। বজ্রপাতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল বিশালাকার মুরগির খামার। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার তালডাংরা ব্লকের আধকড়া গ্রামে। খবর প্রথমে দমকলের একটি বড় ইঞ্জিন ঘটনাস্থল যায়। কিন্তু সংকীর্ণ রাস্তার কারণে অকুস্থলে পৌঁছাতেই পারেনি। পরে দমকলের অন্য একটি ছোট ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েকঘন্টার চেষ্টায় আগুন নেভায়। ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে যায় গোটা এলাকায়।  

মঙ্গলবার সন্ধ্যায় প্রবল মেঘ জমে আকাশে। বৃষ্টি সেই অর্থে না হলেও ঘনঘন বাজ পড়তে থাকে ওই এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আচমকা আলোর ঝলকানি দেখা যায় ওই মুরগির খামারেও। সঙ্গে লেগে যায় আগুন। দাউদাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয়রাই খবর দেন দমকলে। 

খবর পেতেই তালডাংরা দমকল কেন্দ্র থেকে দমকলের একটি বড় ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু ওই খামারে যাওয়ার রাস্তা সংকীর্ণ হওয়ার কারণে বড় ইঞ্জিন খামারে পৌঁছাতেই পারেনি। পরে বিষ্ণুপুর দমকল কেন্দ্র থেকে দমকলের একটি ছোট ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। খামারের মালিকের দাবি, মুরগি না থাকায় কিছুটা রক্ষা পেয়েছেন তিনি।  তবে আগুনে পুড়ে খামারের প্রায় সাত লক্ষ টাকার সম্পত্তির ক্ষতি হয়েছে।