Howrah: একজনের আঁচল কোমরে গোঁজা, অন্যজন বেঁধেছে ওড়না, হাওড়া স্টেশনে হনহন করে যেতেই ধরল RPF, ট্রলি খুলতেই চোখ কপালে

Howrah Station: ঘটনাটি ঘটেছে গত ২২শে জুলাই। হাওড়া আরপিএফ আধিকারিকরা দুই মহিলাকে ভারী ট্রলি নিয়ে স্টেশনে প্রবেশ করতে দেখেন। তাদের হাবভাব দেখে সন্দেহ হয়। এরপর আরপিএফ-এর একটি দল তাঁদের অনুসরণ করেন। আটক করা হয় তাঁদের।

Howrah: একজনের আঁচল কোমরে গোঁজা, অন্যজন বেঁধেছে ওড়না, হাওড়া স্টেশনে হনহন করে যেতেই ধরল RPF, ট্রলি খুলতেই চোখ কপালে
হাওড়া স্টেশনে আটক দুই মহিলাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 4:48 PM

হাওড়া: হাওড়ায় ট্রেন ধরার জন্য তখন ব্যস্ত সকলে। এ দিক থেকে ও দিকে ট্রেন ধরার জন্য কার্যত ছুটে বেড়াচ্ছেন লোকজন। তবে আরপিএফ-এর নজর এড়ায়নি। দু’জন মহিলাকে অদ্ভুত ব্যবহার করতে দেখে সন্দেহ হয় তাঁদের। এরপরই শুরু তল্লাশি। আর তাতে যা উদ্ধার হয়েছে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় আধিকারিকদের। রেল সূত্রে খবর, ওই মহিলাদের কাছে থেকে উদ্ধার হয়েছে ৬৫ কেজি গাঁজা।

ঘটনাটি ঘটেছে গত ২২শে জুলাই। হাওড়া আরপিএফ আধিকারিকরা দুই মহিলাকে ভারী ট্রলি নিয়ে স্টেশনে প্রবেশ করতে দেখেন। তাদের হাবভাব দেখে সন্দেহ হয়। এরপর আরপিএফ-এর একটি দল তাঁদের অনুসরণ করেন। আটক করা হয় তাঁদের।

রেল সূত্রে খবর, মহিলাদের জিজ্ঞাসাবাদ করার পর স্বীকার করেন ট্রলিগুলিতে গাঁজা রয়েছে। এরপর তল্লাশি চালাতেই মোট ৬৫ কেজি গাঁজা পাওয়া যায়। দুই মহিলাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এর হাতে তুলে দেওয়া হয়। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয় ওই ট্রলি সহ গাঁজার বস্তাগুলিকে। উল্লেখ্য, এই প্রথম নয় এর আগেও একাধিকবার হাওড়া স্টেশন থেকে গাঁজা উদ্ধারের ঘটনা ঘটেছে। কখনও গাঁজা আবার কখনও টাকা। মাঝে মধ্যেই আরপিএফ-এর নজরে পড়ে এবং আটক হয় অনেকে।