Kulpi: পঞ্চায়েত অফিসের মধ্যেই সচিবকে ‘মারধর’, ফের কাঠগড়ায় তৃণমূল

Kulpi: পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত সচিব ভিক্টর মিশ্র আদতে মালদহের ইংরেজবাজারের বাসিন্দা । কুলপিতে ভাড়া বাড়িতে থাকেন। গত ২০ জুলাই চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে আক্রান্ত হন তিনি। অভিযোগ, বেশ কিছু উন্নয়নের কাজে বেনিয়ম হয়েছিল। সেই ফাইল খতিয়ে দেখে বেনিয়ম খুঁজে বার করেন সচিব।

Kulpi: পঞ্চায়েত অফিসের মধ্যেই সচিবকে 'মারধর', ফের কাঠগড়ায় তৃণমূল
আক্রান্ত সচিবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 4:59 PM

দক্ষিণ ২৪ পরগনা: আবারও তৃণমূলের  দাদাগিরি অভিযোগ। এবার পঞ্চায়েত অফিসের মধ্যে সচিবকে ধরে মারধরের অভিযোগ। কাঠগড়ায় তৃণমূলের উপপ্রধান-সহ বেশ কয়েকজন পঞ্চায়েত সদস্য-সদস্যা ও তাঁদের স্বামী। ওই সচিবকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। মারধরের সেই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর বিতর্ক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি ব্লকের চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত সচিব ভিক্টর মিশ্র আদতে মালদহের ইংরেজবাজারের বাসিন্দা । কুলপিতে ভাড়া থাকেন। গত ২০ জুলাই চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতে আক্রান্ত হন তিনি। আক্রান্ত সচিবের বক্তব্য, বেশ কিছু উন্নয়নের কাজে বেনিয়ম হয়েছিল। সেই ফাইল খতিয়ে দেখে বেনিয়ম খুঁজে বার করেন তিনি। তিনি সেই ফাইলগুলো সই করেননি। তাতে পঞ্চায়েতের একাংশের কাজে বাধা তৈরি হয়। এরপরই সেদিন প্রধানের ঘরে তাঁকে ডেকে পাঠানো হয়। অভিযোগ, তিনি প্রধানের ঘরে ঢুকতেই উপপ্রধান ও একাধিক সদস্য ও সদস্যার স্বামী তাঁর ওপর হামলা করেন। কিল চড়, ঘুষি মারেন বলে অভিযোগ।

ঘটনার দিন ঢোলাহাট থানায় অভিযোগ জানাতে গিয়েও পরে পিছু হটেন আক্রান্ত। ঘটনার পর থেকে আতঙ্কিত ওই সচিব পঞ্চায়েতে যাচ্ছেন না। বিষয়টি নিয়ে কুলপির বিডিও সৌরভ গুপ্তর দারস্থ হন আক্রান্ত সচিব। বিডিও বলেন, “বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। যেরকম নির্দেশ আসবে সেরকম ব্যবস্থা নেওয়া হবে।”

তৃণমূলের কর্মচারী সংগঠনও ঘটনার কড়া নিন্দা করেছে। ঘটনার প্রতিবাদে কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হবে বিডিওকে। কুলপি ব্লক তৃণমূল সভাপতি সুপ্রিয় হালদার মারধরের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, “থানায় গোটা বিষয়টি জানাব।” তবে তাঁর দাবি, অভিযুক্ত নেতা-সহ বাকিরা সকলেই আক্রান্ত সচিবের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। অভিযুক্ত উপপ্রধান সাবির মোল্লাকে আপাতত পঞ্চায়েতে ঢুকতে নিষেধ করা হয়েছে বলেও ব্লক তৃণমূল সভাপতি জানিয়েছেন।