Hooghly: স্বামী জীবিত, অথচ শাখা-পলা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে গাছের নিচে, কে করল, জানতেই মহিলার হাড়ে-মজ্জায় বইল হিমস্রোত

Hooghly: গ্রামবাসীদের দাবি, শনিবার রাত্রিবেলা চুরি হয়ে গিয়েছে গোপাল দাস ভট্টাচার্, সুনীল রায়, জয়ন্ত কুমার সুর, শ্যামাপদ মালিক, কমলা রায় ও শুখো পালের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। একটি বাড়িতে তালা দেওয়া ছিল।সেই বাড়ির তালা ভেঙে চোরেরা ঢোকে।

Hooghly: স্বামী জীবিত, অথচ শাখা-পলা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে গাছের নিচে, কে করল, জানতেই মহিলার হাড়ে-মজ্জায় বইল হিমস্রোত
পোলবায় ভয়ঙ্কর ঘটনার প্রতিক্রিয়া দিলেন মহিলাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 5:47 PM

পোলবা: একটা-দুটো নয়। এক সঙ্গে প্রায় ছ’টি বাড়িতে চুরি। অদ্ভুত ভাবে, যে সময় ঘটনাটি ঘটেছে তখন ঘরে সকলে উপস্থিত থাকলেও কেউ টের পায়নি। পরে ঘুম থেকে উঠে দেখেন বাড়ি পুরো ফাঁকা। হুগলির পোলবায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

গ্রামবাসীদের দাবি, শনিবার রাত্রিবেলা চুরি হয়ে গিয়েছে গোপাল দাস ভট্টাচার্, সুনীল রায়, জয়ন্ত কুমার সুর, শ্যামাপদ মালিক, কমলা রায় ও শুখো পালের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। একটি বাড়িতে তালা দেওয়া ছিল।সেই বাড়ির তালা ভেঙে চোরেরা ঢোকে। তবে বাকিদের বাড়িতে লোকজন থাকলেও চুরি হয়েছে। সুরজিৎ রায় নামে এক গ্রামবাসী জানান, “সকালে অনেকটা দেরিতে ঘুম ভেঙেছে। মাথাটা ভারী হয়ে গিয়েছে। পাশের ঘরে ঘুমিয়ে থাকলেও বুঝতে পারিনি।”

আরও এক মহিলা জানান, “আমার বাড়িতেও চুরি হয়ে গিয়েছে। আমার স্বামী সকালে ঘুম থেকে উঠে দেখেন আম গাছের নিচে শাখা-পলা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। এরপর শুনতে পেলাম প্রতিটি বাড়ি থেকেই নগদ কিছু টাকা চুরি হয়ে গিয়েছে।” এ দিকে, এই খবর পাওয়ার পরই পোলবা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।