ভোট পরবর্তী হিংসায় বাবা তারকনাথের কাছে বিচার চাইলেন বিজেপি নেতা

দলীয় কর্মীদের ওপর অত্যাচারের ঘটনায় পুলিশ কোনও সহযোগিতা করেনি। দলের শীর্ষ নেতৃত্বও মাথা ঘামাচ্ছে না। অভিযোগ বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তীর।

ভোট পরবর্তী হিংসায় বাবা তারকনাথের কাছে বিচার চাইলেন বিজেপি নেতা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 22, 2021 | 12:03 AM

হুগলি: ভোট পরবর্তী বাংলায় তাদের কর্মীদের ওপর মারধর, হিংসা ছড়ানোর অভিযোগ শাসক দলকে কাঠগড়ায় তুলেছে বঙ্গ বিজেপি (BJP)। ভোট পরবর্তী হিংসা (Post Poll Violence) নিয়ে হাইকোর্টে দায়ের হয়েছে মামলা। সেখানে কর্মীদের ওপর অত্যাচারের বিচার চাইতে বাবা তারাকনাথের দ্বারস্থ এক বিজেপি নেতা (BJP Leader)।

দলীয় কর্মীদের ওপর অত্যাচারের ঘটনায় পুলিশ কোনও সহযোগিতা করেনি। দলের শীর্ষ নেতৃত্বও মাথা ঘামাচ্ছে না বলে অভিযোগ বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তীর। তাই ভগবানের কাছে কর্মীদের ওপর অত্যাচারের ঘটনার নালিশ জানিয়েছেন তিনি। তারকনাথের মন্দিরে পুজো দিয়ে বিচার চেয়েছেন তিনি বলে জানান গণেশ চক্রবর্তী।

এদিন বেশ কয়েক জন দলীয় কর্মীকে সঙ্গে নিয়ে তারাকেশ্বর মন্দিরে পুজা দিতে যান গণেশ চক্রবর্তী। তাঁর অভিযোগ, ভোট পরবর্তী হিংসার জেরে বহু বিজেপি কর্মী এখনও ঘরছাড়া। বহু বিজেপি কর্মীকে মারধর করে তাঁদের বাড়ি লুটপাঠ হয়েছে। এ নিয়ে থানায় অভিযোগ জানাতে গেলেও পুলিশ কোনও সহযোগিতা করেনি। উল্টে বিজেপি কর্মীদের মিথ্যা মামলা দিয়েছে বলে দাবি গণেশের। তাঁর অভিযোগ এই সময় দলের শীর্ষ নেতৃত্বও উদাসীন। তাহলে কার কাছে বিচার চাইবেন? এই কারণেই বাবা তারকনাথের শরণাপন্ন হয়েছেন তিনি বলে জানান বিজেপি নেতা। বাবা তারাকনাথের কাছে তিনি কর্মীদের ওপর অত্যাচারের বিচারের প্রার্থণা করেছেন।

আরও পড়ুন: সাংসদের দাবি ‘বঙ্গভঙ্গ’, দল ছেড়ে তৃণমূলের পথে আলিপুরদুয়ারের বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা 

যদিও বাবা তারকনাথের গণেশের এই বিচার চাওয়াকে কটাক্ষ করেছে শাসক শিবির। তাদের দাবি কোথাও কোনও হিংসার ঘটনা ঘটেনি। প্রচারে আসার জন্য বিজেপি নেতা নাটক করছেন। তৃণমূল কংগ্রেসের হুগলি জেলার সহ সভাপতি স্বপন সামন্তের কটাক্ষ, “গণেশ চক্রবর্তীর মানকুন্ডু বা রাঁচিতে থাকা উচিত।বাবার মন্দিরে যে কেউ পুজো দিতে পারেন। তবে গণেশ চক্রবর্তী প্রচারে থাকার জন্য সেখানেও নাটক করছেন।”

আরও পড়ুন: ‘রাজ্যপাল ও কেন্দ্রের সঙ্গে কেন এত বিরোধ?’ মমতাকে নিশানা ধনখড়ের