Hooghly: বাঁক নিতে গিয়ে বিপত্তি, সাতসকালে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল আস্ত কন্টেনার

Hooghly: খবর পেয়ে ঘটনাস্থলে যায় পোলবা থানার পুলিশ। পুলিশের তৎপরতাতেই ক্রেন এনে কন্টেনারটি তোলার ব্যবস্থা করা হচ্ছে।

Hooghly: বাঁক নিতে গিয়ে বিপত্তি, সাতসকালে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল আস্ত কন্টেনার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 1:40 PM

হুগলি: বিগত কয়েক বছরে বাংলায় অনেকটাই  বেড়েছে সড়ক দুর্ঘটনার পরিমাণ। রাজ্য়ের নানা প্রান্তে প্রায়শই সড়ক দুর্ঘটনার (Road Accident) কবলে পড়ে প্রাণ হারাচ্ছেন বহু মানুষ। এরইমধ্যে রবিবার সাতসকালে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল কন্টেনার। রবিবার সকাল সাতটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে হুগলির (Hooghly) পোলবা-দাদপুর ব্লকের সুগন্ধার গোটুর কাছে সোনাদার মাঠ এলাকায়। গাড়িটির মারাত্মক ক্ষতি হলেও প্রাণে বেঁচে গিয়েছেন গাড়িতে থাকা চালক ও খালাসি। 

সূত্রের খবর, নয়ানজুলিতে পড়ার সময় কোনওক্রমে থাকা চালক ও খালাসি লাফ দেন গাড়ি থেকে। প্রাণে বেঁচে যান। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছাড়ায় গোটা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল সাতটা নাগাদ কলকাতার দিক থেকে আসছিল একটি ১৮ চাকার একটি কন্টেনার। গোটু সোনাদার মাঠের কাছে একটি ত্রিপল ফ্যাক্টরিতে যাওয়ার মুখে কিছুটা দূরেই হঠাৎই বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বড় গাড়ি হওয়ার ফলে সরু রাস্তায় রাস্তায় পাশ কাটাতে এই বিপত্তি ঘটে থাকতে পারে বলে মনে করছেন ওয়য়াকিবহাল মহলের একাংশ। নয়নজুলিতে উল্টে যায় কন্টেনারটি। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। ছুটে আসেন আশেপাশের এলাকার বাসিন্দারা। রীতিমতো শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। চালক ও খালিস জখম হয়েছেন। খবর যায় পুলিশে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পোলবা থানার পুলিশ। পুলিশের তৎপরতাতেই ক্রেন এনে কন্টেনারটি তোলার ব্যবস্থা করা হচ্ছে। প্রসঙ্গত, কয়েকদিন আগে সৎকারে যাওয়ার পথে পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ২ শ্মশানযাত্রীর। গুরুতর আহত হন এক জন। গত শুক্রবার সন্ধ্যায় সবংয়ের সাউতপাড়া এলাকার তিন যুবক বাইকে চেপে তিন যুবক প্রতিবেশীর সৎকারে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলেন।সেই সময় উল্টো দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাইকের। রাস্তাতে ছিটকে পড়েন তিনজনই। ঘটনাস্থলে মৃত্যু হয় তিন জনের।