Hooghly Mysterious Death: রেললাইনের ধার থেকে উদ্ধার নিখোঁজ নাবালকের দেহ. প্রেমিকার বাড়িতে চড়াও পরিবার

Hooghly Mysterious Death: নিখোঁজের ১৫ দিনের মাথায় রেললাইনের ধার থেকে উদ্ধার হয় বালকের দেহ। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে হুগলি মগড়া এলাকায়।

Hooghly Mysterious Death: রেললাইনের ধার থেকে উদ্ধার নিখোঁজ নাবালকের দেহ. প্রেমিকার বাড়িতে চড়াও পরিবার
নাবালকের মৃত্যু ঘিরে উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 3:33 PM

হুগলি: আচমকাই রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া কিশোরের দেহ উদ্ধার হল রেললাইনের ধার থেকে। যা নিয়ে ধুন্ধুমার কাণ্ড হুগলির মগড়ায়। জানা গিয়েছে, এলাকারই এক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল ওই কিশোর। আর সেই সম্পর্কে বাধা দেওয়ার অভিযোগ ছিল মেয়ের বাড়ির সদস্যদের। এরই মধ্যে নিখোঁজ হয়ে যায় ওই কিশোর। রেললাইনের ধার থেকে উদ্ধার হওয়া দেহ ১৫ দিনের মাথায় শনাক্ত করে পরিবার। নিহত কিশোররে নাম সুজয় শীল (১৭)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ১৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিল বছর সতেরোর নাবালক সুজয় শীল। সেই রাতেই মগড়া রেল লাইন থেকে এক মৃতেদহ উদ্ধার করে ব্যন্ডেল জিআরপি। নাবালকের পরিবার মগড়া থানায় নিখোঁজের অভিযোগ করেছিল আগেই। ঘটনার ১৫ দিন পর চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালের মর্গে গিয়ে দেহ শনাক্ত করে পরিবার। এরপরই সোমবার সকাল থেকে উত্তেজনা ছড়ায়। এদিন সকালে প্রেমিকার বাড়িতে চড়াও হন মৃতের পরিবার ও এলাকাবাসীরা। প্রেমিকার পরিবারের সদস্যদের আটকে রেখে মারধরের অভিযোগ ওঠে।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় মগড়া থানার পুলিশ। দেহ উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে পুলিশ। পুলিশকর্মীদের লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ ওঠে। পাল্টা লাঠিচার্জ করে পুলিশও। আহত হন বেশ কয়েকজন। আহতদের মগড়া ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় কৃষ্ণদাস কলোনিতে উত্তেজনা তৈরি হয়।

এলাকায় বিশাল বাহিনী মোতায়েন করা হয়েছে। মৃত নাবালকের পরিবারের অভিযোগ, প্রেমের সম্পর্ক মেনে নেয়নি মেয়ের পরিবার। তাই তাকে খুন করে রেল লাইনে ফেলে দেওয়া হয়েছে। তবে এলাকায় উত্তেজনা থাকায়, এখনও পর্যন্ত এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। এই ঘটনায় এখনও পর্যন্ত মেয়ের পরিবারের তরফেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।