Hooghly: লকেটের গাড়ির ওপর ‘হামলা’, প্রতিবাদে অবরোধ বিজেপির

Hooghly: বাঁশবেড়িয়া ১৭ নম্বর ওয়ার্ডে কালী পুজোয় যোগ দিয়ে ফেরার সময় লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি আটকে বিক্ষোভ করে তৃণমূল। কালো পতাকা নিয়ে গো-ব্যাক স্লোগান দেওয়া হয়।

Hooghly: লকেটের গাড়ির ওপর 'হামলা', প্রতিবাদে অবরোধ বিজেপির
বিজেপির অবরোধ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 1:21 PM

হুগলি: বাঁশবেড়িয়ায় হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের গাড়ির উপর হামলার প্রতিবাদ। মগরা থানার সামনে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ বিজেপির। বেশ কিছুক্ষণ অবরোধের পর পুলিশ বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে অবরোধ সরিয়ে দেয়। বিজেপি হুগলি সাংগঠনিক জেলা সভাপতি তুষার মজুমদার বলেন, “প্রার্থীকে বাধা দেওয়া হচ্ছে। তৃণমূল ভয় পেয়েছে তাই আক্রমণ হচ্ছে।”  বাঁশবেড়িয়া ১৭ নম্বর ওয়ার্ডে কালী পুজোয় যোগ দিয়ে ফেরার সময় লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি আটকে বিক্ষোভ করে তৃণমূল। কালো পতাকা নিয়ে গো-ব্যাক স্লোগান দেওয়া হয়। তৃণমূলের দাবি, পাঁচ বছর সাংসদ ছিলেন লকেট, তাঁকে দেখা যায়নি, তাই সাধারণ মানুষের এই বিক্ষোভ।

হুগলি গ্ৰামীণ পুলিশের ডিএসপি প্রিয়ব্রত বক্সি বলেন, “বিজেপি প্রার্থী বলাগড় থেকে চুঁচুড়ায় ফিরছিলেন। হঠাৎ তিনি বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নং ওয়ার্ডে একটি কালী পুজোয় যান। যার কোন তথ্য পুলিশের কাছে ছিল না। সেখানে পুজো দিয়ে ফেরার পথে তৃণমূল সমর্থকরা স্লোগান দেন। পাল্টা বিজেপি সমর্থকরা ও স্লোগান দেন। ঘটনার খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায়। এই ঘটনায় বিজেপি প্রার্থীর গাড়ির কোন ক্ষতি হয়নি বা শারীরিকভাবে তিনি কোন আঘাত পাননি।”

বিজেপি প্রার্থীর তরফে লিখিত অভিযোগ এখনও পর্যন্ত কোন থানায় করা হয়নি। তবে ঘটনায় বিজেপি সমর্থক দেবাশিষ মুখোপাধ্যায় বাঁশবেড়িয়া পৌরসভার ভাইস চেয়ারপারসন শিল্পী চট্টোপাধ্যায়-সহ ১৭জনের নামে একটা অভিযোগ দায়ের করেছেন মগরা থানায়। পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ। এখনও কেউ আটক হয়নি।

নির্বাচন কমিশন যদি পুলিশের থেকে কোন বিষয়ে কিছু জানতে চান , তাহলে পুলিশ সেই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেবে বলে জানান পুলিশ কর্তা।  পুলিশ সূত্রে খবর, ঘটনায় ৩২৩, ৩৪১, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা রুজু হয়।