Crime: ম্যাজিশিয়নের সঙ্গে ম্যাজিক! জাদুকরের সর্বস্ব লুঠ করে ‘ভ্যানিশ’ যুবক

Crime: ম্যাজিশিয়নের সঙ্গে ম্যাজিক! জাদুকরের সর্বস্ব লুঠ করে 'ভ্যানিশ' যুবক
ম্যাজিশিয়নের টাকা পয়সা নিয়ে গায়েব চোর! নিজস্ব চিত্র।

Chinchurah: সাধে কি আর ট্রেনে অপরিচিতদের সঙ্গে আলাপ জমাতে সাবধান করা হয়? সে জাদুকর হোন বা সাধারণ মানুষ।

TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Jan 18, 2022 | 7:32 PM

হুগলি: নানা রকম জাদু দেখিয়ে রোজগার করেন। ম্যাজিক শো করে বাড়ি ফেরার পথে কী ভাবে তাঁরই ব্য়াগ চুরি করে নিল চোর! ম্যাজিশিয়নের ব্যাগে হাত সাফাই করে চম্পট অজ্ঞাত পরিচয় এক যুবকের। জাদুকর তাঁকে চেষ্টা করেও ধরতে পারেননি। অবশেষে হুগলির চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের করলেন তিনি। কী ভাবে এমনটা হল বলতে বলতে কেঁদেই ফেললেন ওই জাদুকর।

বিভিন্ন জেলায় ম্যাজিক দেখিয়ে বেড়ান মুর্শিদাবাদ জেলার ডোমকলের বাসিন্দা উজেল মণ্ডল। ম্যাজিক শো করতে একমাস আগে বাড়ি ছেড়েছিলেন। বিভিন্ন জায়গায় খেলা দেখিয়ে মঙ্গলবার বাড়ি ফিরছিলেন। তখনই দুর্ঘটনা। ট্রেন থেকে খোয়া গেল ব্যাগ। ম্যাজিশিয়ন জানান, খড়গপুর থেকে শিয়ালদহ হয়ে বাড়ি ফিরছিলেন তিনি। ট্রেনে এক যুবকের সঙ্গে পরিচয় হয় তাঁর। তিনি পেশায় ম্যাজিশিয়ন শুনে আলাপ জমান ওই যুবক। নানা কথাবার্তার পর সেই যুবক উজেলকে প্রস্তাব দেন চুঁচুড়ার মেলায় ম্যাজিক দেখালে ভাল আয় হবে।

বাড়িতে তো ফিরবেনই। তার আগে দুটো বাড়তি টাকা যদি রোজগার হয় তাহলে তো মন্দ হয় না। এই ভেবেই ট্রেনে সহযাত্রী অপরিচিত ওই যুবকের কথায় সায় দেন ম্যাজিশিয়ন। ওই যুবকের কথা উজেল তাঁর সঙ্গেই নৈহাটি থেকে গঙ্গা পেরিয়ে চুঁচুড়ায় চলে আসেন। তার পর ঘড়ির মোরে সুলভ শৌচালয়ের বাইরে ট্রেনে পরিচয় হওয়া যুবকের কাছে তার ম্যাজিকের সরঞ্জাম ভরা ব্যাগ রাখতে দিয়ে শৌচালয়ে ঢোকেন। বেরিয়ে এসে দেখে তার ব্যাগ বাইরে পড়ে রয়েছে, অথচ যুবক বেপাত্তা। ব্যাগ খুলে চক্ষু চড়কগাছ ম্যাজিশিয়নের। মানি ব্যাগে রাখা সমস্ত উপার্জন, এটিএম কার্ড, আধার কার্ড কিছুই আর নেই! মাথায় হাত দিয়ে বসে পড়েন জাদুকর। তার পর ছোটেন থানায়।

ঘড়ির মোড়ের কাছেই চুঁচুড়া থানা। সেখানে অভিযোগ দায়ের করেছেন ম্যাজিশিয়ন উজেল মণ্ডল। যিনি ম্যাজিক দেখিয়ে বেড়ান, তাঁর সঙ্গে কেউ হাতের কারসাজি আর চোখের ধোঁকা দিয়ে সর্বস্ব নিয়ে পালাবে এ কথা ভাবতেই কষ্ট হচ্ছে উজেল মণ্ডলের। এমনকী কী ভাবে বাড়ি ফিরবেন সেটা ভেবেই চিন্তায় পড়ে যান তিনি। থানা থেকে বেরিয়ে কেঁদেই ফেলেন যুবক ম্যাজিশিয়ন। অবশেষে এক সাংবাদিক তাঁকে কিছু টাকা দেন যাতে সে বাড়ি ফিরতে পারেন। সাধে কি আর ট্রেনে অপরিচিতদের সঙ্গে আলাপ জমাতে সাবধান করা হয়? সে জাদুকর হোন বা সাধারণ মানুষ।

আরও পড়ুন: TMC: ৩ লাখ টাকা তোলা চেয়ে ব্যবসায়ীর ঘরে গাঁজা-বুলেটের প্যাকেট ‘উপহার’ তৃণমূল নেতার! 

আরও পড়ুন: Anubrata Mondal Wins Jackpot: ‘পেলে আমি পাব, জেনে কী লাভ?’ কোটি টাকার লটারি নিয়ে সাবধানী অনুব্রত 

আরও পড়ুন: Women’s Body Found: জলের মধ্যে উপুর হয়ে ভাসছিল, পরনে ছিল না কোনও পোশাক! মহিলাকে দেখে স্তম্ভিত মৎস্যজীবীরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA