Hooghly: পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত দুষ্কৃতী, আগ্নেয়াস্ত্র ছাড়াও চাঞ্চল্যকর তথ্য পেলেন গোয়েন্দারা

Hooghly: পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত দুষ্কৃতী, আগ্নেয়াস্ত্র ছাড়াও চাঞ্চল্যকর তথ্য পেলেন গোয়েন্দারা
আগ্নেয়াস্ত্র উদ্ধার (নিজস্ব ছবি)

Hooghly: পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর আসে ভদ্রেশ্বর এলাকার কুখ্যাত দুষ্কৃতী শ্যামবাবু লুকিয়ে রয়েছেন ডিভিসি খাল পাড় এলাকায়।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 15, 2022 | 12:51 PM

হুগলি: খবর ছিল আগে থেকেই। সেই অনুযায়ী তটস্থ ছিল পুলিশ। আর খবর পাওয়া মাত্রই শুরু তল্লাশি অভিযান। গভীর রাতে পুলিশ ও গোয়েন্দাদের সেই অভিযানে উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র সহ বেশ কয়েক রাউন্ড গুলি। একই সঙ্গে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক কুখ্যাত দুষ্কৃতীকে। ধৃতের নাম শ্যামবাবু রায়। শনিবার গভীর রাতে হুগলির ভদ্রেশ্বর থানা এলাকার ডিভিসি খালপাড় থেকে গ্রেফতার করা হয় তাকে। রবিবার তাকে তোলা হবে আদালতে। কী কারণে এত আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ সেইসঙ্গে রেখেছিল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর আসে ভদ্রেশ্বর এলাকার কুখ্যাত দুষ্কৃতী শ্যামবাবু লুকিয়ে রয়েছেন ডিভিসি খাল পাড় এলাকায়। তার কাছে রয়েছে বেশকিছু বিভিন্ন মাপের অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র। এরপর শনিবার গভীর রাতে চন্দননগর পুলিশ কমিশনারেটের ডিটেকটিভ ডিপার্টমেন্ট ও ভদ্রেশ্বর থানা যৌথ অভিযান চালায় খালপাড় এলাকায়। ধাওয়া করে ধরে ফেলা হয় শ্যামবাবুকে। কী কারণে এতগুলো আগ্নেয়াস্ত্র সঙ্গে রেখেছিল ওই কুখ্যাত দুষ্কৃতী? অন্য কোনও দুষ্কৃতী দলকে কি সরবরাহ করার ছক ছিল তার? কিংবা ধৃতের সঙ্গে কি যোগ ছিল রাজনৈতিক প্রভাবশালীদের? এই রকমই একাধিক প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। এ বিষয়ে চন্দননগর পুলিশ কমিশনার বলেন, ‘আমাদের যৌথ অভিযানের শ্যামবাবুকে গ্রেফতার করা হয়েছে। আমরা তাকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইব। এতগুলি আগ্নেয়াস্ত্র রাখার পিছনে আসল কারণ জানার চেষ্টা করা হবে। তার সঙ্গে কোনও দুষ্কৃতী দলের যোগাযোগ হয়েছিল কি না সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, পুরনো তথ্য ঘেঁটে দেখা গিয়েছে ২০০৭ সালের একটি খুনের ঘটনার অভিযুক্ত শ্যামবাবু। সেই মামলা এখনও চলছে। তবে বর্তমানে সে কোনও ছক কষেছিল কি না সেই প্রশ্নই ভাবাচ্ছে তদন্তকারীদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA