Singur: ছক ছিল ডাকাতির, গোডাউনের কর্মীর উপস্থিত বুদ্ধিই ধরিয়ে দিল

Hooghly: স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ জনা পাঁচেকের একটি ডাকাতদল অস্ত্র নিয়ে দিল্লি রোডের ধারে ওই গোডাউনে হানা দেয়। সে সময় কয়েকজন কর্মীও ছিলেন সেখানে। তাঁদের সামনে অস্ত্র ধরে ডাকাতদল। তবে ভয় পাননি কর্মীরা। বিপদের মুখেও চোয়াল শক্ত করে প্রতিরোধের চেষ্টা করেন।

Singur: ছক ছিল ডাকাতির, গোডাউনের কর্মীর উপস্থিত বুদ্ধিই ধরিয়ে দিল
ডাকাতির পরিকল্পনা ভেস্তে দিল সাইরেন। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 12:21 AM

হুগলি: দিল্লি রোডের ধারে অনলাইন বাণিজ্যিক সংস্থার গোডাউনে ডাকাতদল। তবে ভাগ্যের শিঁকে ছেড়েনি। ধরা পড়ে যায় হাতেনাতে। সিঙ্গুরের ন’পাড়ায় দিল্লি রোডের ধারে একটি অনলাইন বাণিজ্যিক সংস্থার গোডাউনে ডাকাতি করতে এসে ধরা পড়ে যায় একজন। হুগলি জেলা গ্রামীণ পুলিশ সুপার কামনাশিস সেন জানান, ধৃতের বাড়ি বিহার। একজন ধরা পড়লেও বাকিদের খোঁজ চলছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ জনা পাঁচেকের একটি ডাকাতদল অস্ত্র নিয়ে দিল্লি রোডের ধারে ওই গোডাউনে হানা দেয়। সে সময় কয়েকজন কর্মীও ছিলেন সেখানে। তাঁদের সামনে অস্ত্র ধরে ডাকাতদল। তবে ভয় পাননি কর্মীরা। বিপদের মুখেও চোয়াল শক্ত করে প্রতিরোধের চেষ্টা করেন।

এই খবরটিও পড়ুন

এরইমধ্যে বুদ্ধি করে এক কর্মী গোডাউনে থাকা বিপদঘণ্টা বাজিয়ে দেন। সাইরেন শুনে ন’পাড়া এলাকার লোকজন ছুটে আসেন। খবর পেয়ে আসে পুলিশও। ততক্ষণে বাকিরা পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলে পুলিশ।

সিঙ্গুর থানায় নিয়ে যাওয়া হয় তাকে। অভিযুক্তের কাছ থেকে একটি দেশি পিস্তল উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, অভিযুক্তরা চারচাকা করে এসেছিল। গ্ৰামীণ পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে যান। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।