West Bengal Police: বাদ দেয়নি জলের মিটারও, ২ ‘চোরকে’ হাতেনাতে ধরল পুলিশ

Uttarpara Police: বস্তুত, ১৪ নম্বর ওয়ার্ডে ধানকল গলি এলাকায় পুরসভার পক্ষ থেকে গৃহস্থের বাড়িতে দেওয়া জলের মিটার চুরি হয়। সেই চুরির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর স্থানীয় বাসিন্দারা উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

West Bengal Police: বাদ দেয়নি জলের মিটারও, ২ 'চোরকে' হাতেনাতে ধরল পুলিশ
গ্রেফতার দুই ব্যক্তিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 9:30 PM

উত্তরপাড়া: একের পর এক চুরি উত্তরপাড়ায়। সম্প্রতি আবার গৃহস্থের জলের মিটার চুরি হয়েছিল বলে খবর এসেছিল। এবার সেই চুরিরই কিনারা করল উত্তরপাড়া থানার পুলিশ। পুলিশের জালে ধৃত ২ জন।

বস্তুত, ১৪ নম্বর ওয়ার্ডে ধানকল গলি এলাকায় পুরসভার পক্ষ থেকে গৃহস্থের বাড়িতে দেওয়া জলের মিটার চুরি হয়। সেই চুরির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর স্থানীয় বাসিন্দারা উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই নিয়ে উত্তরপাড়া পুরসভার পুরপ্রধান দিলীপ যাদব পুলিশকে বিশেষ নজর দিতে বলেন। অভিযোগ পেয়ে সিসি ক্যামেরার সূত্র ধরে ২৪ ঘণ্টার মধ্যেই উত্তরপাড়া মাখলা থেকে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় বেশ কয়েকটি চুরি যাওয়া জলের মিটার। উত্তরপাড়ায় একাধিক চুরির ঘটনায় এর আগে দু’জনকে বীরভূম থেকে গ্রেফতার করেছিল। সোনার গহনা উদ্ধার করেছিল পুলিশ।

এই বিষয় স্থানীয়রা জানান, তাদের প্রশাসনের উপর আস্থা আছে।পুলিশ চেষ্টা করলেই উত্তরপাড়া শহর অপরাধ মুক্ত হবে। উত্তরপাড়া পুরসভার পুরপ্রধান জানান, পুলিশ আমাদের আশ্বাস দিয়েছিল যে দ্রুত অপরাধী ধরা পড়বে। সেটাই হয়েছে।