Sawan Somvar: এতদূর হেঁটে এসেও বাবার মাথায় জল ঢালা হবে না? কান্নায় ভেঙে পড়লেন পুণ্যার্থী

Tarakeshwar: এদিনই শ্রাবণ মাসের শেষ সোমবার। তারকেশ্বরে বিভিন্ন জায়গা থেকে পুণ্যার্থীরা আসছেন। কাঁধে বাঁক নিয়ে ছুটে চলেছেন দিনভর।

Sawan Somvar: এতদূর হেঁটে এসেও বাবার মাথায় জল ঢালা হবে না? কান্নায় ভেঙে পড়লেন পুণ্যার্থী
দুর্ঘটনাগ্রস্ত পুণ্যার্থী। নিজস্ব চিত্র
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 15, 2022 | 9:00 PM

হুগলি: শ্রাবণ মাসের শেষ সোমবার। শিবের মাথায় জল ঢালতে যাচ্ছিলেন বাঁশবেড়িয়ার শর্মিষ্ঠা দত্ত সিং। কামারকুণ্ডু উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন সন্ধ্যায় শ্যাওড়াফুলি থেকে ঘাড়ে বাঁক নিয়ে তারকেশ্বরের দিকে যাচ্ছিলেন তিনি। কামারকুণ্ডু ব্রিজের উপর একটি স্কুটি তাঁকে ধাক্কা মারে। ছিটকে পড়েন রাস্তার ধারে। কাঁধে থাকা বাঁক রাস্তায় পড়ে ভেসে যায় জল। কান্নায় ভেঙে পড়েন ওই মহিলা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সিঙ্গুর থানার পুলিশ।

এদিনই শ্রাবণ মাসের শেষ সোমবার। তারকেশ্বরে বিভিন্ন জায়গা থেকে পুণ্যার্থীরা আসছেন। কাঁধে বাঁক নিয়ে ছুটে চলেছেন দিনভর। নিমাই তীর্থ ঘাট থেকে পুণ্যার্থীরা গঙ্গা জল ভরে তারকেশ্বর মন্দিরের দিকে রওনা দেন। সেখানে ছিলেন বৈদ্যবাটির শর্মিষ্ঠা দত্ত সিংও। তিনি অন্যান্যদের সঙ্গে হেঁটে তারকেশ্বর যাচ্ছিলেন। কামারকুণ্ডু ব্রিজ ধরে এগোচ্ছিলেন তিনি। বাকিরা কিছুটা এগিয়ে যান। এরমধ্যে হঠাৎই একটি স্কুটি এসে পিছন থেকে ধাক্কা মারে শর্মিষ্ঠাকে। ছিটকে পড়েন ব্রিজের কোণায়। ভয়ে যন্ত্রণায় কান্নায় ভেঙে পড়েন শর্মিষ্ঠা। তিনি বলেন, “পিছন থেকে এসে আমাকে ধাক্কা মারল। আমি বাঁক নিয়ে ধার ঘেঁষেই যাচ্ছিলাম। শ্যাওড়াফুলি থেকে জল নিয়ে এলাম। যেতে পারলাম না।”

টহলরত পুলিশ কর্মীরা তাঁকে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। এক পুলিশ কর্মীর বাইকে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রত্যক্ষদর্শীরাও জানান, ওই মহিলা রাস্তার ধার দিয়েই যাচ্ছিলেন। স্কুটিটির গতি অনেকটাই বেশি ছিল। কামারকুণ্ডুর এই উড়ালপুল উদ্বোধন হওয়ার পর থেকে একাধিক দুর্ঘটনা ঘটেছে। বারবার কেন এই ঘটনা ঘটছে, কেন প্রশাসন আরও কড়া হচ্ছে না তা নিয়েও প্রশ্ন তোলেন স্থানীয়রা।

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla