Uluberia Death: একের পর এক মৃত্যু, সাইকেলের সঙ্গে বিদ্যুতের তার জড়িয়ে শেষ তরতাজা আরও একটি প্রাণ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jul 03, 2022 | 1:06 PM

Howrah: মৃতের নাম সুব্রত মণ্ডল (২৫)। সুব্রতবাবু ধুলাগড়ে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। শনিবার রাত্রিবেলা লাগাতার বৃষ্টি হচ্ছিল হাওড়ায়।

Uluberia Death: একের পর এক মৃত্যু, সাইকেলের সঙ্গে বিদ্যুতের তার জড়িয়ে শেষ তরতাজা আরও একটি প্রাণ
উলুবেড়িয়ায় মৃত্যু (নিজস্ব ছবি)

উলুবেড়িয়া: কয়েকদিন আগেই হরিদেবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে কিশোরের। সেই ঘটনার এক সপ্তাহ কাটতে না কাটতেই শনিবার ফের মৃত্যু হয় আর এক কিশোরের। শুধু কলকাতা নয়, একই ছবি জেলায়। উলুবেড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু আরও এক যুবকের।

মৃতের নাম সুব্রত মণ্ডল (২৫)। সুব্রতবাবু ধুলাগড়ে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। শনিবার রাত্রিবেলা লাগাতার বৃষ্টি হচ্ছিল হাওড়ায়। কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন তিনি। স্থানীয় সূত্রে খবর, রাস্তার উপর একটি নির্জন জায়গায় তার ছিঁড়ে পড়ে। সুব্রতবাবুর সাইকেল ওই তারের সঙ্গে জড়িয়ে যায়। তারপরই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় যুবকের।

স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এরপর বিদ্যুৎ দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে এলে এলাকাবাসী তাঁদের ঘিরে বিক্ষোভ দেখায়। তাঁদের মূলত দাবি, রাস্তায় কপার লাগানো তার দিতে হবে। পরে আধিকারিকদের আশ্বাসে বিক্ষোভ ওঠে। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য দেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিদ্যুৎ দফতরের এক আধিকারিক বলেন, ‘এক সপ্তাহের মধ্যে এই কাজ সম্পূর্ণ করা হবে। কাজ আগেই শুরু হয়েছিল। তবে এখানে হয়ত কোনও ভাবে হয়নি।’

প্রসঙ্গত, শনিবার কলকাতার বুকে বাতিস্তম্ভে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক কিশোরের। মৃত কিশোরের নাম ফারজান আনসারি (১৪)। ঘটনাটি ঘটেছে কলকাতা পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের রাজনারায়ণ স্ট্রিট সাহেববাগান এলাকায়। তবে, বিকেল চারটে পর্যন্ত ওই বাতিস্তম্ভে কোনও গোলোযোগ ছিল না বলেই দাবি এলাকার তৃণমূল জনপ্রতিনিধি অয়ন চক্রবর্তীর। তিনি নিজেই ওই বাতিস্তম্ভ স্পর্শ করেই দাঁড়িয়েছিলেন বিকেলে। তারপর বৃষ্টি হতেই এই ঘটনা বলে দাবি করেছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla