Howrah Accident: কলকাতাগামী গাড়িতে তল্লাশির সময়েই ভয়ঙ্কর ঘটনা, হাওড়ায় দুর্ঘটনায় মৃত ৩

Howrah Accident: রানিহাটি মোড়ের কাছে লরি তল্লাশির সময় পিছন থেকে লরির ধাক্কা। মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের।

Howrah Accident: কলকাতাগামী গাড়িতে তল্লাশির সময়েই ভয়ঙ্কর ঘটনা, হাওড়ায় দুর্ঘটনায় মৃত ৩
হাওড়ায় ভয়াবহ দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 8:11 AM

হাওড়া: হাওড়ায় গভীর রাতে পথদুর্ঘটনা। ৩ জনের মৃত্যু। মুম্বই রোডে কলকাতাগামী গাড়ি তল্লাশির সময় মোটর ভেইক্যাল অফিসারের মৃত্যু। রানিহাটি মোড়ের কাছে লরি তল্লাশির সময় পিছন থেকে লরির ধাক্কা। মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের। ঘাতক লরির চালকেরও মৃত্যু। তদন্তে হাওড়া গ্রামীণ জেলা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, প্রত্যেকদিনই কোলাঘাট থেকে ধূলাগড় পর্যন্ত ১৬ নম্বর জাতীয় সড়ক মোটর ভেইক্যালের পক্ষ থেকে তল্লাশি চালানো হয়। বুধবার রাতে ২ থেকে ২.৩০ মাঝে রানিহাটির মাঝে তল্লাশি চালাচ্ছিলেন আধিকারিকরা। সিভিক ভলান্টিয়রাও ছিলেন।

একটি কলকাতাগামী লরিকে দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিলেন তাঁরা। সে সময় পিছন থেকে একটি লরি অত্যন্ত দ্রুত গতিতে আসছিল। জানা যাচ্ছে, ওই লরিটির গতিবেগ এতটাও বেশি ছিল যে চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। সজোরে ধাক্কা মারেন আগের লরিটিতে। দুমড়ে মুছড়ে যায় দুটো গাড়িই। সিভিক ভলান্টিয়ার ও ওই আধিকারিক গুরুতর আহত হন। চালকের মৃত্যু হয় ঘটনাস্থলেই। আহত দু’জনকে ডাববেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, একজনকে নার্সিংহোমে আরেকজনকে হাওড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু মৃত্যু হয় দু’জনেরই।

উলুবেড়িয়ার সিভিক ভলেন্টিয়র অরিন্দমের ডিউটি ছিল নরেন্দ্র মোড়ে। তারপর তাঁকে নিয়ে যাওয়া হয় মোটর ভেইক্যালের তরফ থেকে। তারপরই ঘটনাটি ঘটে। এক্ষেত্রে পরিবারের একমাত্র রোজগেরে অরিন্দমের মৃত্যুতে শোকের ছায়া এলাকায়। বাবার মৃত্যু হয়েছে দেড় বছর আগে। মা মানসিক ভারসাম্যহীন। বোন রয়েছে। ফলে তাঁর ওপরই দায়িত্ব ছিল সবটার। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষোভে ফুঁসছেন এলাকাবাসীরা।