Howrah Crime: ঘর থেকে উদ্ধার কিশোরীর ঝুলন্ত দেহ, তিন মাস পর গ্রেফতার প্রাক্তন কাউন্সিলরের ছেলে

Howrah Crime: পরিবারের অভিযোগ, কয়েক বন্ধুর প্ররোচনাতেই আত্মহত্যা করেছে ইশিকা। এই ঘটনায় নাম উঠে আসে প্রাক্তন কাউন্সিলরের ছেলের।

Howrah Crime: ঘর থেকে উদ্ধার কিশোরীর ঝুলন্ত দেহ, তিন মাস পর গ্রেফতার প্রাক্তন কাউন্সিলরের ছেলে
কিশোরীর রহস্যমৃত্যুতে গ্রেফতার প্রাক্তন কাউন্সিলরের ছেলে (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 8:18 AM

হাওড়া: হাওড়ার বাঁকরার কিশোরীর রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার প্রাক্তন কাউন্সিলরের ছেলে। বাঁকরা তদন্তের নেমে পুলিশ গ্রেফতার করে আবাস মাসুদ খানকে।

সম্প্রতি হাওড়ার বাঁকরা এলাকার কিশোরী শেখ ঈশিকার মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধে। গত ৩১ জুলাই বাঁকড়া ফকির বাগান এলাকায় নিজের বাড়িতে উদ্ধার হয় ইশিকার ঝুলন্ত দেহ। পরিবারের লোকজনের অভিযোগ, এই ঘটনার জন্য দায়ী ইশিকার কয়েকজন পরিচিত বন্ধু।

পরিবারের অভিযোগ, কয়েক বন্ধুর প্ররোচনাতেই আত্মহত্যা করেছে ইশিকা। এই ঘটনায় নাম উঠে আসে প্রাক্তন কাউন্সিলরের ছেলের। আবাস মাসুদ খান নামে হাওড়া পুর নিগমের ৪৫ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরের ছেলের নাম উঠে আসে।

ইশিকার পরিবারের তরফে বলা হয়, “আমরা দেখতাম মেয়ে মনমরা হয়ে গিয়েছে। আব্বাসের সঙ্গে ওর সম্পর্কের কথা জানতাম। ভাবতাম ভাল বন্ধু। পরে যে এমনটা করবে ও ভাবিনি। মেয়েটা ইমোশন্যাল ছিল। কীভাবে যে এমনটা ঘটল!”

তদন্তে নেমে ইশিকার ফোন বাজেয়াপ্ত করে পুলিশ। ফোনের কল ডিটেল পরীক্ষা করে দেখা যায়, মৃত্যুর আগে আব্বাসের সঙ্গেই বেশ কয়েকবার কথা বলেছিল সে। ভিডিয়ো কল করেছিল ইশিকা। এছাড়াও আরও কিছু তথ্য প্রমাণ পায় পুলিশ। জানা গিয়েছে, দু’জনের সম্পর্ক ঘনিষ্ঠ হলেও আব্বাস আর মেলামেশা করতে চাইছিল না ইশিকার সঙ্গে।

পরিবারের অভিযোগের ভিত্তিতেই আব্বাসকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেবার মামলা শুরু করেছে পুলিশ। তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে।

আব্বাসের বাবা মাসুদ আলম খান ক্যামেরার সামনে কিছু বলতে না চাইলেও জানান, এটা রাজনৈতিক চক্রান্ত। তৃণমূল ছেড়ে ভোটের আগে তাঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেকারণে তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। ঠিক একই দাবি বিজেপি হাওড়া জেলা সভাপতি সুরজিৎ সাহার। অন্যদিকে ধৃত আব্বাসকে এদিন হাওড়া আদালত দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন: Asansol: ‘নরমাল ডেলিভারি’র জন্য ফেলে রাখা হল! ভয়ঙ্কর পরিণতি প্রসূতি ও গর্ভস্থ সন্তানের