Howrah Gun Fire: ব্যবসায়ীকে খুনের সুপারি দিয়েছিলেন পাড়ারই এক মহিলা, ডোমজুড় খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Howrah Gun Fire: এর বদলা নিতেই মহিলা তাপসকে খুন করার পরিকল্পনা নেন। কিন্তু একা তাঁর পক্ষে এ কাজ করা সম্ভব ছিল না। তাই সুপারি কিলার নিয়োগ করেন তিনি।

Howrah Gun Fire: ব্যবসায়ীকে খুনের সুপারি দিয়েছিলেন পাড়ারই এক মহিলা, ডোমজুড় খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
ডোমজুড় খুনে চাঞ্চল্যকর তথ্য
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 3:25 PM

হাওড়া: ছোটো ছেলে পাড়ার বৌদিকে বিরক্ত করতেন। আপত্তিকর নানা ছবি তুলে ব্ল্যাকমেইল করতেন। মহিলা বিচার চেয়েছিলেন সেই ছেলেরই বাবার কাছে। উল্টে তিনিই আবার লোকজন নিয়ে হামলা চালিয়েছিলেন মহিলার ওপর। আর সেই রোষেই সুপারি কিলার লাগিয়ে অভিযুক্তের বাবাকে খুন করিয়েছিলেন মহিলা। ডোমজুড়ে প্রকাশ্য বাজারে এক ব্যক্তির খুনের ঘটনায় পুলিশের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। ২৪ ঘণ্টার মধ্য়েই এই ঘটনার রহস্যভেদ করল পুলিশ।  ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই মহিলা। ধৃতের নাম পূর্বাশা মাজি। তাঁকে জেরা করেই উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। রবিবার রাতেই ডোমজুড়ের সলোপের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে ডোমজুড় থানার পুলিশ। সূত্রের খবর, পূর্বাশা নামে ওই মহিলার ওপর নানাভাবে অত্যাচার চালাতেন নিহত তাপস গলুইয়ের ছোট ছেলে। আপত্তিকর ছবি তুলে নানাভাবে ব্ল্যাকমেইল করতেন বলে অভিযোগ। এ ব্যাপারে তাপসের কাছে নালিশ জানিয়েছিলেন পূর্বাশা। কিন্তু তার জেরে তাপস কিছুদিন আগে দলবল নিয়ে ওই মহিলার বাড়িতে হামলা চালান।

এর বদলা নিতেই মহিলা তাপসকে খুন করার পরিকল্পনা নেন। কিন্তু একা তাঁর পক্ষে এ কাজ করা সম্ভব ছিল না। তাই সুপারি কিলার নিয়োগ করেন তিনি। তাপসকে খুন করার জন্য স্থানীয় দুষ্কৃতীদেরই সুপারি দেন তিনি। তবে ঠিক কত টাকার সুপারি দিয়েছিলেন, তা স্পষ্ট নয়।  রবিবার পরিকল্পনামাফিক বাড়ির সামনেই তাপসকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। এই ঘটনায় এক জনকে রবিবারই গ্রেফতার করে পুলিশ।সিসিটিভি ফুটেজ দেখে তাকে চিহ্নিত করা হয়। এরপর তাকে জেরা করেই উঠে আসে পূর্বাশার নাম। পূর্বাশা অবশ্য দাবি করেছেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। আসল অপরাধী বাইরে রয়েছে।

তাপস রবিবার সকালে বাজারে যাচ্ছিলেন। ব্যস্ত সময়ে এলাকা জনবহুল ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্কুটিতে ছিলেন তাপস। পাড়ার সরু গলি দিয়ে রাস্তাতে উঠতেই তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চলে। প্রথম গুলিটা লাগে তাপসের পীঠে। পরের গুলিটি লাগে তাপসের মাথায়। বাকি তিনটি গুলি তাপসের শরীর ফুঁড়ে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্কুটি থেকে লুটিয়ে পড়েন তাপস। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়।

গত বছর ছয়েক আগে তাপস দোলুইয়ের উপর হামলা চালিয়েছিল দুষ্কৃতীরা। সেই সময় তাঁর বাড়িতে চড়াও হয়ে দুষ্কৃতীরা খুব কাছ থেকে গুলি করলেও বরাত জোরে বেঁচে গিয়েছিলেন তাপস। তাপসের বিরুদ্ধে এর আগেও নানারকম দুষ্কর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিল। পূর্বাশার বক্তব্যও খতিয়ে দেখছে পুলিশ।