Jalpaiguri: ফেসবুকের ছবি এডিট করে ব্ল্যাকমেইলের অভিযোগ, প্রতারক প্রেমিককে পুলিশ ডেকে ধরিয়ে দিল প্রেমিকা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Oct 26, 2022 | 8:19 PM

Jalpaiguri: বুধবার ধৃত যুবককে জলপাইগুড়ি আদালতে হাজির করে হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিশ। সমস্ত সওয়াল জবাব শেষে অভিযুক্তের দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Jalpaiguri: ফেসবুকের ছবি এডিট করে ব্ল্যাকমেইলের অভিযোগ, প্রতারক প্রেমিককে পুলিশ ডেকে ধরিয়ে দিল প্রেমিকা

জলপাইগুড়ি: প্রতারক প্রেমিককে পুলিশ (Police) ডেকে ধরিয়ে দিলেন প্রেমিকা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়িতে। জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে জলপাইগুড়ির (Jalpaiguri) এক যুবতীর সঙ্গে পটনার (Patna) বাসিন্দা এক তথ্যপ্রযুক্তি কর্মী যুবকের পরিচয় হয়। এরপর ধীরে ধীরে বাড়তে থাকে যোগাযোগ। অভিযোগ, সম্পর্কের সুযোগ নিয়ে যুবতীকে ব্ল্যাকমেইল করতে শুরু করে ওই যুবক। এরপর মেয়েটির কিছু ছবি ফেসবুক থেকে সংগ্রহ করে সেই বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে যুবতীর কাছ থেকে বিভিন্ন সময় মোটা টাকা আদায় করে নেয় পীযূষ মিশ্র নামে ওই যুবক। 

যুবতীর অভিযোগ, অভিযুক্তের উৎপাত বাড়তে থাকলে তাঁর সঙ্গে সমস্ত যোগযোগ ছিন্ন করে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান তিনি। কিন্তু, তারপরেও ওই অভিযুক্ত যুবক তাঁর পিছু ছাড়েনি। নানা ছুতোয় তাঁকে উত্যক্ত করতে থাকে বলে অভিযোগ। তাই সইতে না পেরেই শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ জলপাইগুড়ির ওই যুবতী। অভিযোগ জমা পড়েছে জলপাইগুড়ি সাইবার ক্রাইম থানায়। কিন্তু, এখনাই শেষ নয়। অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিতে নতুন ফন্দি আঁটেন ওই যুবতী। দেখা করার অছিলায় পীযূষকে ডেকে আনেন জলপাইগুড়িতে। আর তখনই তাঁকে ধরে ফেলে পুলিশ। 

এই খবরটিও পড়ুন

বুধবার ধৃত যুবককে জলপাইগুড়ি আদালতে হাজির করে হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিশ। এ ঘটনায় সরকারি আইনজীবী মৃন্ময় ব্যানার্জী বলেন, “অভিযুক্ত যুবক অভিযোগকারিণীর কিছু ছবি ফেসবুক থেকে সংগ্রহ করে সেটাকে এডিট করে তাঁর কাছে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে। তার থেকে পঞ্চাশ হাজার টাকা নেয়। এরপর এই ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করার হুমকিও দেয়। শেষে যুবতী সাইবার থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাঁকে গ্রেফতার করে। ধৃতকে আজ আদালতে তোলা হলে পুলিশ তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন জানায়। সমস্ত সওয়াল জবাব শেষে বিচারক অভিযুক্তকে দুই দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠিয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla