হাসপাতাল থেকে পালানো রোগীর দেহ উদ্ধার নদীতে, মালবাজারে চাঞ্চল্য

Patient Death: নদীতে জল বেশি থাকায় এর পর ট্রাক্টর দিয়ে নদী থেকে মৃত দেহ উদ্ধার করে পুলিশ। মৃত দেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়। তার পর জানা যায় মৃতদেহের পরিচয়।

হাসপাতাল থেকে পালানো রোগীর দেহ উদ্ধার নদীতে, মালবাজারে চাঞ্চল্য
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 9:54 PM

মালবাজার: হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার হলো ঘিস নদীতে। ঘটনাটি ঘটেছে মাল ব্লকের ওদলাবাড়ি সংলগ্ন ঘিস নদীতে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

জানা গিয়েছে, শনিবার ঘীস নদীর জলে এক যুবকের মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে তারা মালবাজার পুলিশকে খবর দেয়। প্রথমে মৃতদেহটি তুলতে সমস্যায় পড়তে হয় পুলিশকর্মীদেরও।

নদীতে জল বেশি থাকায় এর পর ট্রাক্টর দিয়ে নদী থেকে মৃত দেহ উদ্ধার করে তারা। মৃত দেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়। তার পর জানা যায় মৃতদেহের পরিচয়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সঞ্জীব শা (২৬)। ওদলাবাড়ি চাকা মিস্ত্রী এলাকার বাসিন্দা ওই যুবক শুক্রবার রাতে মদ্যপ অবস্থায় ওদলাবাড়ি হাসপাতালে ভর্তি হয়েছিল। কিন্তু রাতের অন্ধকারে হাসপাতাল কর্তৃপক্ষের চোখে ধুলো দিয়ে সে পালিয়ে যায়। খোঁজ শুরু করে পুলিশ। তার পর এদিন সকালে ঘীস নদীতে মৃত অবস্থায় পাওয়া যায় সঞ্জীবকে। কীভাবে তার মৃত্যু হল , তা নিয়ে তদন্ত শুরু করেছে মালবাজার থানা পুলিশ।

এলাকার বাসিন্দা জনৈক আতাবুল আলম জানান, গত কয়েকদিন যাবত বৃষ্টি হচ্ছে পাহাড় এবং সমতলে। সেই কারনে জল বেড়েছে ঘীস নদীর। শনিবার সকালে এই নদীতে এক যুবকের মৃতদেহ জলে ভাসতে দেখি। এরপর মালবাজার পুলিশকে খবর দিই আমরা। পুলিশ এসে ট্রাক্টরের সাহায্য মৃতদেহ জল থেকে তুলে নিয়ে যায়। আরও পড়ুন: বিজেপির ফাঁদে পা নয়, স্বাধীন রাজ্য চায় কামতাপুর প্রোগ্রেসিভ পার্টি