Jalpaiguri: মোবাইল গেমে আসক্তি, বাবা পাঠিয়েছিলেন রি-হ্যাব সেন্টারে, মর্মান্তিক পরিণতি কিশোরের

Jalpaiguri: ময়নাগুড়ি শহিদ গড় এলাকার বাসিন্দা বছর ষোলোর ময়ূখ গুহর এবারে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। বছর দুয়েক ধরে মোবাইল গেমে আসক্ত হয়ে পড়েছিল ময়ূখ।

Jalpaiguri: মোবাইল গেমে আসক্তি, বাবা পাঠিয়েছিলেন রি-হ্যাব সেন্টারে, মর্মান্তিক পরিণতি কিশোরের
জলপাইগুড়ি রি হ্যাব সেন্টারে কিশোরের অস্বাভাবিক মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 8:42 AM

জলপাইগুড়ি: জলপাইগুড়ি (Jalpaiguri) রি-হ্যাব সেন্টারের আবাসিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে নেমে সেন্টারের দুই কর্মকর্তাকে আটক করল পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে কম্পিউটারের হার্ডডিস্ক। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

ময়নাগুড়ি শহিদ গড় এলাকার বাসিন্দা বছর ষোলোর ময়ূখ গুহর এবারে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। বছর দুয়েক ধরে মোবাইল গেমে আসক্ত হয়ে পড়েছিল ময়ূখ। গত জুলাই মাসে তাকে জলপাইগুড়ি পান্ডা পাড়া এলাকার একটি রি হ্যাব সেন্টারে ভর্তি করেন তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার ময়ুখের অস্বাভাবিক মৃত্যু হয়। হোম কর্তৃপক্ষকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করে তার পরিবার।

পরিবারের লিখিত অভিযোগের পর বৃহস্পতিবার রাতে জলপাইগুড়ি পান্ডাপাড়া এলাকার রি হ্যাব সেন্টারে অভিযান চালায় পুলিশ। অভিযান চালিয়ে আটক করা হয় হোমের দুই কর্মকর্তাকে। একইসাথে বাজেয়াপ্ত করা হয় হোমের সিসিটিভি ও কম্পিউটারের হার্ড ডিস্ক সহ আরও কিছু জিনিস।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই ওই রি হ্যাব সেন্টারে অভিযান চালান জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালি। সঙ্গে ছিলেন ডি এস পি হেডকোয়ার্টার সমীর পাল, জলপাইগুড়ি কোতোয়ালি থানার আই সি অর্ঘ্য সরকার সহ বিশাল পুলিশ বাহিনী।

ঘটনায় জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, “পরিবার অভিযোগ দায়ের করেছে। আমরা তদন্ত শুরু করেছি।” জিজ্ঞাসাবাদের জন্য হোমের দু’জনকে আটক করা হয়েছে। তদন্তের সার্থে হোমের কিছু জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে।

এই রি হ্যাব সেন্টারের তদন্তে নেমে বেরিয়ে আসে কেঁচো খুঁড়তে কেউটে। গত ৫ বছর ধরে অবৈধ ভাবে চলছিল জলপাইগুড়ি পান্ডাপাড়া এলাকার ‘পরিবর্তন ফাউন্ডেশন’ নামের রি হ্যাব সেন্টারটি। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সেন্টারটিকে বন্ধ করে দেয় পুলিশ। পরে দুই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। হোমে থাকা বাকি আবাসিকদের হাসপাতালে স্থানান্তরিত করেছে পুলিশ।

আরও পড়ুন: ইস্যু মহিলাদের আবাসনে ঢুকিয়ে উদ্দাম পার্টি! তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বেলঘরিয়া

আরও পড়ুন: ‘বুঝতে পারি, নাহ! চিত্কারটা তো অন্যরকম… বাঁচাও বাঁচাও করছিলেন ওঁরা’, কুলতুলিতে মাঝনদীতে ভয়াবহ ঘটনা