Jalpaiguri Arrest: তখন চরম ঘনিষ্ঠ মুহূর্তে ২০ জন ছেলেমেয়ে, বিশ্ব বাংলার পাশের রাস্তাতেই রঙিন আসর

Jalpaiguri Arrest: তখন চরম ঘনিষ্ঠ মুহূর্তে ২০ জন ছেলেমেয়ে, বিশ্ব বাংলার পাশের রাস্তাতেই রঙিন আসর
জলপাইগুড়িতে গ্রেফতার ২০

Jalpaiguri Arrest: এইসব বিষয় নিয়ে শাসকদল-সহ বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি সামাজিক মহল থেকেও মাঝেমধ্যেই স্মারকলিপি জমা পড়ছিল পুলিশ সুপারের কাছে।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 13, 2022 | 11:22 AM

জলপাইগুড়ি: বেশ কিছু দিন ধরে পুলিশের কাছে অভিযোগ জমা পড়ছিল। বিষয়টি নিয়ে তৎপর ছিল পুলিশও। অতর্কিতে হানা দিতেই পুলিশের চক্ষু চড়কগাছ। নেশা করা আপত্তিকর অবস্থাতেই রাস্তায় পড়ে ছিল যুবক-যুবতীরা। এরকম ২০ জনকে একসঙ্গে গ্রেফতার করেছে পুলিশ। খোদ পুলিশ সুপার রাস্তায় নেমে তল্লাশি চালিয়েছেন। বৃহস্পতিবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহর জুড়ে।

করোনা পরবর্তী পর্যায়ে জলপাইগুড়ি শহরে প্রচণ্ড মাত্রায় বেড়েছে মাদকাসক্তদের সংখ্যা। স্থানীয় বাসিন্দাদের মারফত প্রশাসনের কাছে জমা পড়ছিল ভুরি ভুরি অভিযোগ। এমনকি সন্ধ্যার পর রাস্তায় যুবক যুবতীদের অশালীন অবস্থাতেও দেখা যাচ্ছে। তাতে সন্ধ্যার পর বাচ্চাদের নিয়ে বাড়ির সামনের রাস্তা দিয়ে চলতেও অসুবিধার মুখে পড়তে হচ্ছে। স্থানীয় থানাগুলিতে এহেন অভিযোগ জমা পড়েছে প্রচুর। শহরের অলিগলিতে ছড়িয়ে পড়েছে মাদক কারবারীরা। একই সঙ্গে বেড়েছে চুরি, ছিনতাই-সহ নানাবিধ অসামাজিক কার্যকলাপ।

এইসব বিষয় নিয়ে শাসকদল-সহ বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি সামাজিক মহল থেকেও মাঝেমধ্যেই স্মারকলিপি জমা পড়ছিল পুলিশ সুপারের কাছে। বিষয়টি নিয়ে চিন্তিত ছিলেন পুলিশ সুপার দেবর্ষি দত্ত।

অবশেষে বৃহস্পতিবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসপি হেডকোয়ার্টার ও কোতোয়ালি থানার অন্যান্য পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে আচমকাই অভিযানে নামেন খোদ পুলিশ সুপার দেবর্ষি দত্ত।

শহরের বিশ্ব বাংলা ক্রীড়াঙ্গন, তিস্তা পার-সহ শহরের বিভিন্ন নির্জন এলাকায় অভিযান চালিয়ে যুবক যুবতী সহ মোট ২০ জনকে গ্রেফতার করেন পুলিশ সুপার। ছেলেমেয়েগুলিকে স্বাভাবিক অবস্থায় পাওয়া যায়নি। রাস্তাতেই তাঁরা আপত্তিকর অবস্থায় ছিলেন।

এই খবরটিও পড়ুন

ঘটনায় পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, তিনি নিজে এই অভিযানে নেতৃত্ব দেন। জলপাইগুড়ি শহরের বিভিন্ন এলাকা থেকে নেশা করা এবং অন্যান্য অসামাজিক কাজ করার অভিযোগে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান চলবে বলে জানান তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA