Jalpaiguri: রাত দেড়টায় হঠাৎ খচাং করে শব্দ, ভোর চারটে পর্যন্ত চলে খেলা, বৃষ্টির মরসুমে রিসর্টের বাগানে টর্চ ফেলতেই ভয়ে বন্ধ হল রুমের আলো!

Jalpaiguri: রবিবার রাত প্রায় দেড়টা নাগাদ সংলগ্ন পানঝোরা জঙ্গল থেকে একটি বুনো হাতি বেরিয়ে চলে ঢোকে ওই রিসর্টে। রিসর্টের কর্মীরা গাছ ভাঙার শব্দে টের পেয়ে জানালা থেকে উঁকি মেরে দেখেন, একটা পূর্ণ বয়স্ক হাতি হোটেলের ভিতর ঘোরাফেরা করছে।

Jalpaiguri: রাত দেড়টায় হঠাৎ খচাং করে শব্দ, ভোর চারটে পর্যন্ত চলে খেলা, বৃষ্টির মরসুমে রিসর্টের বাগানে টর্চ ফেলতেই ভয়ে বন্ধ হল রুমের আলো!
রিসর্টে ঘটল কী?Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 1:09 PM

জলপাইগুড়ি: রাত দেড়টা নাগাদ ‘খচাং’ শব্দ করে হঠাৎ খুলে যায় গেট। তারপর থেকে ভোর চারটে পর্যন্ত। একটানা রিসর্টের বাগানে চলে তার ‘খেলা’। গাছ উপড়ে, কলা গাছ ভেঙে, কাঁঠাল পেরে তছনছ করা হয় বাগান। রিসর্টের প্রত্যেক ঘরে তখন পর্যটক। রুমের ভিতর আলো বন্ধ করে ঘাপটি মেরে বসে। আর জানালার পর্দা সরিয়ে বাগানে নজর। ভয়ে বেরোতে পারেননি কেউ। আওয়াজ শুনতে পাচ্ছেন অনেকক্ষণ ধরে, কিন্তু তাণ্ডব চালাচ্ছে কে? টর্চের আলো ফেলতেই ভয়ে বুক কেঁপে ওঠে সকলের। ভয়ে বেরোননি রিসর্টের কেয়ারটেকারও।  জলপাইগুড়ির মেটেলি ব্লকের মঙ্গলবাড়ি বস্তি এলাকার  বেসরকারি রিসোর্টের ভিতরে দলছুট বুনো হাতির হানা । সুন্দর  সাজানোগোছানো বাগানে চলে তাণ্ডব। উপড়ে ফেলে গাছ, কাঁঠাল-কলা সাফ!

জানা গিয়েছে,  রবিবার রাত প্রায় দেড়টা নাগাদ সংলগ্ন পানঝোরা জঙ্গল থেকে একটি বুনো হাতি বেরিয়ে  ঢুকে  পড়ে ওই রিসর্টে। রিসর্টের কর্মীরা গাছ ভাঙার শব্দে টের পেয়ে জানালা থেকে উঁকি মেরে দেখেন, একটা পূর্ণ বয়স্ক হাতি হোটেলের ভিতরে ঘোরাফেরা করছে। ভয়ে প্রথমে রিসর্টের কর্মীরা চিৎকার চেঁচামেচি করতে থাকেন। কিন্তু পাছে হাতি ঘরে ঢুকে পড়ে, সেই ভয়ে রুমের আলো নিভিয়ে ঘরেই মধ্যেই থাকেন কর্মীরা। লুকিয়ে অনেকে হাতির কাণ্ড ক্য়ামেরাবন্দি করেন। ভোর চারটে নাগাদ আবার রিসর্ট ছেড়ে পানঝোরা জঙ্গলের পথ ধরে হাতিটি।

রিসর্টের এক কর্মী দেবনাথ ছেত্রী বলেন, “ওত রাত গেটে মারাত্মক একটা আওয়াজ শুনতে পাই। প্রথমে ভেবেছিলাম, কোনও গাড়ি এসে ধাক্কা মারল কিনা, ঘর থেকে প্রথমে বেরিয়েও এসেছিলাম। হাতি এগিয়ে আসছে দেখে আবার ঢুকে পড়ি। পরে ভিতর থেকে দেখি গাছ উপড়ে ফেলছে হাতিটি। “