Dhupguri Chaos: কথা বলছিলেন না প্রেমিকা, বাড়িতে সটান হাজির প্রেমিক, এরপর যা হল…

Dhupguri: প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার বাড়ির লোকের হাতে গণপিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি প্রেমিক। ধূপগুড়ি ব্লকের তেঁতুলতলা এলাকার ঘটনা।

Dhupguri Chaos: কথা বলছিলেন না প্রেমিকা, বাড়িতে সটান হাজির প্রেমিক, এরপর যা হল...
আহত প্রেমিক
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 5:59 PM

ধূপগুড়ি: যোগাযোগ অনেকদিন ধরেই বন্ধ রেখেছিলেন প্রেমিকা। তাই চিন্তায় ঘুম উড়েছিল প্রেমিকের। এদিকে, দিন-দিন দুশ্চিন্তা বাড়তে থাকায় শেষমেশ বন্ধু বান্ধবীদের নিয়ে সোজা প্রেমিকার বাড়িতেই হাজির প্রেমিক। আর তারপর যা হল…

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার বাড়ির লোকের হাতে গণপিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি প্রেমিক। ধূপগুড়ি ব্লকের তেঁতুলতলা এলাকার ঘটনা। আহত প্রেমিকের নাম বিভাস রায়। ওই যুবকের দাবি দীর্ঘ দুই বছর থেকে তাঁদের প্রেমের সম্পর্ক। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু সাম্প্রতিককালে প্রেমিকা তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। আর এতেই মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

শেষমেশ একটা হেস্তনেস্ত করতে বন্ধু বান্ধবীদের নিয়ে সটাং হাজির প্রেমিকার বাড়িতে। সেখানে পৌঁছতেই হুলুস্থুল কাণ্ড। বিভাসের বন্ধু-বান্ধবীদের দাবি, তাঁদের কোনও রকম কথা না শুনেই গাছের ডাল দিয়ে বেধড়ক মারধর করা হয়। সবথেকে বেশি মার খায় প্রেমিক নিজেই। পরে কোনও ক্রমে সেখান থেকে তাঁরা চলে আসে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে প্রেমিক বিভাস। তাঁর হাতে এবং ঘাড়ে চোট লেগেছে।

এই বিষয়ে আহত প্রেমিক বলেন, ‘আমার সঙ্গে দীর্ঘদিন কথা বলছিল না। তাই বুঝতে পারচিলাম না কী হয়েছে। সেই কারণে প্রেমিকার মামারবাড়ি গিয়েছিলাম। শুধু কথাই বলতে গেছিলাম। আমার সঙ্গে কয়েকজন বন্ধু বান্ধবী ছিলেন। কিন্তু ওর বাড়ির লোকজন কোনও কথাই শুনছিল না। আমাদের মারধর করে। আমরা বেরিয়ে আসছিলাম। তখনই এমন কীর্তি। আমার বন্ধুদেরও ওর মামারা মারধর করে। আমাদের দু’টো গাড়ি আটকে রেখেছে ওরা। খুব চোট লেগেছে।’

বস্তুত, গতকাল জেলা থেকে আরও একটি মারধরের খবর প্রকাশ্যে আসে। পুতুলনাচের আড়ালে বসেছিল জুয়ার আসর। অভিযোগ, ঘটনার প্রতিবাদ করতেই অভিযোগকারীকে মারধর করলেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতের প্রধান স্বপ্না রায়ের স্বামী দীপক রায়।

গোটা ঘটনায় আহত সহদেব রায় জানান, যে জমির উপর পুতুলনাচের আড়ালে জুয়ার আসর বসানো হয়েছিল, সেই জমি তাঁদের পৈতৃক সম্পত্তি। অথচ তাঁদেরই না জানিয়ে স্থানীয় ক্লাব ও পঞ্চায়েত প্রধানের স্বামী পুতুল নাচের আসর বসানোর জন্য খুঁটি পোঁতেন। এবার ওই আসরে একদিকে পুতুল নাচ হচ্ছিল অন্যদিকে চলছিল জুয়ার আসর। আর সেটা দেখেই তিনি প্রতিবাদ করেন। থানায় লিখিত অভিযোগ জানান। ঘটনাস্থলে পুলিশ এসে আসর বন্ধ করে দেয়। অভিযোগ, পুলিশ চলে যাওয়ার পরই পঞ্চায়েত প্রধানের স্বামী ও তার দলবল এসে ব্যাপক মারধর করে সহদেব বাবুকে। এরপর সোমবার সন্ধ্যায় ফের সস্ত্রীক সহদেব পুলিশে অভিযোগ দায়ের করেন।