Maynaguri Chaos: ৪৫০ টাকা নিয়ে বচসা, শিশুকন্যাকে তুলে আছাড় মারার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

Jalpaiguri: জলপাইগুড়ি ময়নাগুড়ি কুমাড়পাড়া এলাকার বাসিন্দা অঞ্জুমা বেগম। তিনি নিজের প্রয়োজনে স্থানীয় একটি সেল্ফ হেল্ফ গ্রুপ থেকে পঞ্চাশ হাজার টাকা ঋণ নেন।

Maynaguri Chaos: ৪৫০ টাকা নিয়ে বচসা, শিশুকন্যাকে তুলে আছাড় মারার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে
শিশুটির চোট লেগেছে পায়ে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 13, 2022 | 6:03 PM

ময়নাগুড়ি: মর্মান্তিক! মাত্র ৪৫০ টাকা নিয়ে বচসার জেরে শিশুকন্যাকে তুলে আছাড় মারার অভিযোগ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়িতে।

জলপাইগুড়ি ময়নাগুড়ি কুমাড়পাড়া এলাকার বাসিন্দা অঞ্জুমা বেগম। তিনি নিজের প্রয়োজনে স্থানীয় একটি সেল্ফ হেল্ফ গ্রুপ থেকে পঞ্চাশ হাজার টাকা ঋণ নেন। এরপর সেই টাকা থেকে পাঁচ হাজার টাকা ঋণ নেন সেল্ফ হেল্প গ্রুপের সভানেত্রী এমনটাই খবর। অঞ্জুমা বেগম সেই পাঁচ হাজার থেকে ৪৫০ খরচ বাবদ কেটে রাখেন। কেন ৪৫০ টাকা কাটা হল সেই নিয়ে বচসা শুরু হয়।

অভিযোগ, এরপর শনিবার সকালে অঞ্জুমা বেগমের স্বামী রুবেল মহম্মদ শিশু কন্যাকে নিয়ে বাইক চালিয়ে বাজারে আসছিলেন। সেই সময় বাজারে তাঁদের পথ আগলে দাঁড়ায় সভানেত্রীর স্বামী সোয়েল মহম্মদ ও তাঁর দলবল। বাইকের চাবি খুলে পুকুরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। শুরু হয় বচসা। বচসা গড়ায় হাতাহাতিতে। সেই সময় অঞ্জুমা বেগমের ছোট্ট মেয়েকে বাইক থেকে তুলে রাস্তায় আছাড় দেয় সভানেত্রীর স্বামী সোয়েল মহম্মদ।

এরপর মেয়েকে নিয়ে বাবা রুবেল মহম্মদ ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে যান। মেয়ের চিকিৎসা করান।পরে ময়নাগুড়ি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অপরদিকে রুবেল মহম্মদের বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেছেন সোয়েল মহম্মদের পরিবার।

ঘটনার বিষয়ে অঞ্জুমা বেগম বলেন, ‘সেলফ হেল্প গ্রুপ থেকে পঞ্চাশ হাজার টাকা ঋণ নিয়েছিলাম আমি। সেখানে থেকে সভানেত্রী পাঁচ হাজার টাকা ঋণ চেয়েছিল।আমি বলেছিলাম দৌড়াদৌড়ি করতে আমার বেশ কিছু টাকা খরচ হয়েছে। সে কারণে ৪৫০ টাকা কেটে তাঁকে বাকি টাকা দিয়েছি। কেন ৪৫০ টাকা কাটা হল তাই নিয়ে বচসা বাধে।’

রুবেল মহম্মদ বলেন, ‘শনিবার সকালে আমি যখন মেয়েকে বাইকে বসিয়ে নিয়ে বাজার আসছিলাম সেই সময় সোলেমান মহম্মদ সহ বেশ কয়েকজন আমাদের পথ আটকে বাইকের চাবি নিয়ে নেয়। বাইকে বসে থাকা আমার শিশু কন্যাকে তুলে রাস্তায় ছুড়ে ফেলে দেয়।আমাকে মারধর করা হয়েছে। আমার পকেটে নগদ কুড়ি হাজার টাকাও ছিল তা ছিনিয়ে নেয় তারা। এরপর রক্তাক্ত অবস্থায় মেয়েকে হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসার পর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’

এই খবরটিও পড়ুন

অপরদিকে রুবেল মহম্মদের বিরুদ্ধেও মারধর করার পাল্টা অভিযোগ করেছে সোয়েল মহম্মদ। কিন্তু তাদের ফোন আউট অব রেঞ্জ থাকায় কোনও মৌখিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla