Leopard jumping on bike: নাগরাকাটার চা বাগান চিড়ে ছুটে চলেছিল বাইক, আচমকা ঝাপিয়ে পড়ল সাক্ষাৎ যমদূত

Leopard jumping on bike: জখম ব্যক্তি অন্য এক ব্যক্তির বাইকে চেপে নাগরাকাটার দিকে যাচ্ছিলেন। তখনই আচমকা রাস্তার মাঝেই একটি চিতাবাঘ পিছন দিক থেকে তাঁর ওপর ঝাপিয়ে পড়ে।

Leopard jumping on bike: নাগরাকাটার চা বাগান চিড়ে ছুটে চলেছিল বাইক, আচমকা ঝাপিয়ে পড়ল সাক্ষাৎ যমদূত
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2022 | 12:15 PM

নাগরাকাটা: ধরা যাক, রাস্তা দিয়ে আপন খেয়ালে বাইক চালিয়ে আসছেন আপনি। আচমকা রাস্তা কেটে বেরিয়ে গেল এক বিড়াল। এ ঘটনা প্রায়শই দেখা যায় লোকালয়ের রাস্তায়। তাতে কুসংস্কারের কারণে অনেকে বেশ খানিকক্ষণ রাস্তায় গাড়ি থামিয়ে দাঁড়িয়েও পড়েন। কিন্তু, যদি আপনার চলন্ত বাইকে বিড়ালের বদলে লাফ দেয় আস্ত একটা চিতাবাঘ? ভাবছেন নিশ্চয় এ আবার হয় নাকি! কিন্তু এমনটাই হল নাগরাকাটার বামনডাঙ্গা চা বাগানে। চলন্ত বাইকের ওপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ( Leopard jumping on bike: )। তাল সামলাতে না পেরে রাস্তায় উলটে গেল বাইক। ঘটনায় জখম হলেন বাইক আরোহী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বামনডাঙ্গা চা বাগানে(Bamandanga tea garden in Nagrakata)। জখম ব্যক্তির নাম বিজয় প্রতাপ সিং (৪৫)। তিনি ওই বাগানেরই বাসিন্দা। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

সূত্রের খবর, জখম ব্যক্তি অন্য এক ব্যক্তির বাইকে চেপে নাগরাকাটার দিকে যাচ্ছিলেন। তখনই আচমকা রাস্তার মাঝেই একটি চিতাবাঘ পিছন দিক থেকে তাঁর ওপর ঝাপিয়ে পড়ে। তাল সামলাতে না পেরে তখনই রাস্তার উপর পড়ে যায় বাইক। শরীরের একাধিক জায়গায় আঘাতও পেয়েছেন ওই ব্যক্তি। পান তিনি। স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যক্তি। তবে পিছন দিক থেকে বাঘ লাফ দেওয়ায় যিনি বাইক চালাচ্ছিলেন তিনি বিশেষ আঘাত পাননি। ঘটনা প্রসঙ্গে, বন দফতরের খুনিয়া রেঞ্জের রেঞ্জার প্রদ্যুৎ সরকার বলেন, “জখম ব্যক্তির চিকিৎসার যাবতীয় বন্দোবস্ত বন দফতরের পক্ষ থেকেই করা হচ্ছে।”

জখম বিজয় প্রতাপ বলেন, “কীভাবে যে বেঁচে ফিরলাম জানা নেই। দীর্ঘদিন ধরে যাতায়াত করছি। বামনডাঙ্গা চা বাগানে চিরকালই বুনো জন্তুর উপদ্রপ রয়েছে। তবে চলন্ত বাইকের ওপর এদিন যেভাবে হামলার ঘটনা ঘটল তা আগে কখনও হয়েছে বলে শুনিনি।” এদিকে ফের এলাকায় বাঘের দাপট বাড়ায় চিন্তা বেড়েছে গোটা এলাকাতেই।