‘গ্যাঁটের কড়ি খরচা করে জেতালাম, বিধায়কদের পাত্তা নেই’, ক্ষোভ তৃণমূল সংখ্যালঘু সেলের

TMC:শনিবারের এই বৈঠকে উপস্থিত ছিলেন, তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী,জেলাপরিষদের সভাধিপতি উত্তরা বর্মণ।

'গ্যাঁটের কড়ি খরচা করে জেতালাম, বিধায়কদের পাত্তা নেই', ক্ষোভ তৃণমূল সংখ্যালঘু সেলের
নিজস্ব চিত্র
TV9 Bangla Digital

| Edited By: tista roychowdhury

Jul 31, 2021 | 10:46 PM

জলপাইগুড়ি:  ‘নির্বাচন মিটতেই বিধায়করা আর পাত্তা দেন না।’ শাসক গোষ্ঠীর বিধায়কদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে সরব হল তৃণমূলের সংখ্যালঘু গোষ্ঠী। শনিবার, তৃণমূল ভবনে সংখ্যালঘু সেলের (TMC Minority Cell) জেলা কমিটির সাংবাদিক বৈঠকে ক্ষোভ উগড়ে দিলেন সংখ্যালঘু সেলের জেলা সভাপতি মোশারফ হোসেন।

এদিন, বৈঠকে মোশারফ স্পষ্টই বলেন, “আমরা লড়াই করে গ্যাঁটের কড়ি খরচ করে এখানকার বিধায়কদের জেতালাম। নির্বাচনে জয়লাভের পর আর তাঁদের দেখা যাচ্ছে না। আমরা আমাদের কোনও প্রয়োজনেই আর তাঁদের পাই না। আমাদের অনেক দাবিদাওয়া রয়েছে। সেসব কোনওকিছুই পূরণ হচ্ছে না। অন্য কমিউনিটির মানুষ জায়গা পেলেও আমরা পাচ্ছি না। আমাদের কোনও কথাই বিধায়কেরা শুনতে রাজি নন। বিভিন্ন স্কুল বা কলেজগুলিতে যেই কমিটি হচ্ছে তাতে অন্যান্য কমিউনিটির মানুষেরা স্থান পেলেও আমাদের সেখানে স্থান হচ্ছে না। আমাদের সংখ্যালঘু সম্প্রদায়ের ছেলেমেয়েরা পরীক্ষায় ভালো ফল করলেও তারা উচ্চশিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। কারণ তাদের থাকার কোনও কমিউনিটি হল নেই।”

শনিবারের এই বৈঠকে উপস্থিত ছিলেন, তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী,জেলাপরিষদের সভাধিপতি উত্তরা বর্মণ। এদিন, অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশন নামে একটি সংগঠনের সকল সদস্যরা তৃণমূল সংখ্যালঘু সেলে (TMC Minority Cell) যোগ দিয়েছেন বলেও জানিয়েছেন মোশারফ হোসেন। আরও পড়ুন: ‘ঘুম থেকে উঠে দেখি গেটের মুখে বিপদ…’, রাতভর ‘বোমাবাজি’ বিজেপি কর্মীর বাড়িতে!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla