বেকারত্ব ঘোচাতে ঝাড়গ্রামে ড্রাইভিং প্রশিক্ষণ শিবির

ঝাড়গ্রামের মাওবাদী অধ্যুষিত এলাকা বেলপাহাড়ি পরিদর্শনের সময়ে বেকার যুবক যুবতীরা জেলাশাসকের কাছে আর্জি জানিয়েছিলেন, যাতে এলাকায় ড্রাইভিং প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়। তাঁরা অন্তত গাড়ি চালিয়ে পেটের ভাত জোগাতে পারবেন।

বেকারত্ব ঘোচাতে ঝাড়গ্রামে ড্রাইভিং প্রশিক্ষণ শিবির
ঝাড়গ্রামের ড্রাইভিং প্রশিক্ষণ শিবির
Follow Us:
| Updated on: Dec 01, 2020 | 7:10 PM

TV9 বাংলা ডিজিটাল: লক্ষ্য কর্মসংস্থান। বেকার যুবক যুবতীদের আর্জি মেনে ঝাড়গ্রামে ড্রাইভিং প্রশিক্ষণ শিবিরের আয়োজন করলেন জেলাশাসক আয়েশা রানি (Driving learning workshop)।

শনিবার থেকে ঝাড়গ্রামের ২ নম্বর ব্লকের বেলপাহাড়ি এলাকায় এলএমডি ড্রাইভিং প্রশিক্ষণ শিবির শুরু হয়েছে (Driving learning workshop)। উল্লেখ্য, একুশের নির্বাচনের আগে রাজ্য সরকারের কর্মসংস্থানের ঢালোয়া প্রতিশ্রুতি দিয়েছেন। বিশেষ নজর রয়েছে জঙ্গলমহল এলাকাগুলি। ঝাড়গ্রামের মাওবাদী অধ্যুষিত এলাকা বেলপাহাড়ি পরিদর্শনের সময়ে বেকার যুবক যুবতীরা জেলাশাসকের কাছে আর্জি জানিয়েছিলেন, যাতে এলাকায় ড্রাইভিং প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়। তাঁরা অন্তত গাড়ি চালিয়ে পেটের ভাত জোগাতে পারবেন।

আরও পড়ুন: জল খেতে এসে বিদ্যুত্স্পৃষ্ট, ফের মৃত্যু হাতির

সেই আর্জি মেনেই জেলাশাসকের এই উদ্যোগ। এই শিবিরের উদ্বোধন করে জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস। খুশি বেলপাহাড়ির যুবক-যুবতীরা।