Model’s Mysterious Death: ভালবাসতেন না বিদিশাকে, কিন্তু শারীরিক সম্পর্ক? প্রথমবার মুখ খুললেন ‘প্রেমিক’ অনুভব

Model’s Mysterious Death: বিদিশার মৃত্যুর পর থেকেই সামনে এসেছে অনুভবের নাম। কিন্তু সম্পর্কের কথা স্বীকার করছেন না তিনি।

Model’s Mysterious Death: ভালবাসতেন না বিদিশাকে, কিন্তু শারীরিক সম্পর্ক? প্রথমবার মুখ খুললেন 'প্রেমিক' অনুভব
বিদিশার মৃত্যুতে অনুভবের ভূমিকা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:33 AM

ঝাড়গ্রাম : মাস কয়েক আগেই বিদিশার সঙ্গে পরিচয় হয়েছিল, সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন তাঁর ‘প্রেমিক’ অনুভব বেরা। বুধবার নাগের বাজারের ফ্ল্যাট থেকে বিদিশার দেহ উদ্ধার হওয়ার পর থেকেই অনুভবের নাম সামনে আসতে শুরু করে। প্রেমের সম্পর্কে খুশি ছিলেন না বলেই কি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বিদিশা এমন প্রশ্নও উঠেছে মডেল তথা অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলে। সেই মৃত্যু রহস্য নিয়ে যখন জল্পনা বাড়ছে, তার মধ্যে মুখ খুললেন অনুভব। পেশায় জিম ট্রেনার অনুভব ঝাড়গ্রামের বাসিন্দা।

অনুভবের দাবি আলাপ হওয়ার পর প্রথম দিন থেকেই তিনি বুঝেছিলেন বিদিশা হতাশায় ভুগছেন। তাঁর দাবি, একের পর এক অডিশনে বিদিশাকে বাতিল করা হচ্ছিল, তাই তিনি ক্রমশ হতাশ হয়ে পড়ছিলেন। আগেও যে বিদিশা কয়েক বার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন, সে কথা উল্লেখ করেছেন অনুভব। তিনি জানান, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই তাঁর সঙ্গে বিদিশার পরিচয় হয়। তবে প্রেমের সম্পর্কের কথা মানছেন না অনুভব। তাঁর দাবি বন্ধু হিসেলে বিদিশার পাশে থাকার চেষ্টা করতেন তিনি। বন্ধুত্ব বাড়লে একসময় বিদিশাই জানান যে তিনি অনুভবকে ভালবাসেন।

ইতিমধ্যেই অনুভব- বিদিশার শারীরিক সম্পর্ক নিয়েও প্রশ্ন উঠেছে। বিদিশার বান্ধবী দিয়া ও অনুভবের একটি কল রেকর্ডিং ফাঁস হয়েছে, যেখানে দিয়াকে বলতে শোনা যাচ্ছে বিদিশার সঙ্গে অনুভবের শারীরিক সম্পর্ক ছিল। এমনকি সে কথা অস্বীকারও করছেন অনুভব। তবে সংবাদমাধ্যমের সামনে সেই প্রশ্নের উত্তর দিতে চাননি তিনি। অনুভব জানান, এ বিষয়ে তিনি কেবল পুলিশের সামনেই মুখ খুলবেন। তাঁর দাবি, মাস কয়েক আগে বিদিশা ঝাড়গ্রামে এসেছিলেন, সেই সময়েই তাঁদের পরিচয়।

মৃত্যুর আগের দিন রাতেও বিদিশার সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানান অনুভব। আগের দিন রাত ২টো পর্যন্ত কথা হয়েছে বলে উল্লেখ করেছেন তিনি। তাই প্রথমটায় বিশ্বাসই করতে পারেননি যে বিদিশা আর নেই। মৃত্যু রহস্য উদঘাটনে সঠিক তদন্ত হোক, এমনটাই চাইছেন অনুভব। তিনি তদন্তে সহযোগিতা করবেন বলেও দাবি করেছেন।

কিছুদিন আগেই পল্লবী নামে আর এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল একই ভাবে। সেই ঘটনাও যে বিদিশার মনে প্রভাব ফেলেছিল, এমনটাও দাবি করেছেন অনুভব। তিনি জানিয়েছেন পল্লবীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন বিদিশা।

উল্লেখ্য, ইতিমধ্যেই হোয়াটসঅ্য়াপ চ্যাট পুলিশকে দিয়েছেন বিদিশার বান্ধবী দিয়া। বান্ধবীকে পাঠানো মেসেজে বিদিশা বলেছেন, ‘ওকে ছাড়া বাঁচতে পারব না রে, বাবা-মায়ের থেকেও ওকে বেশি ভালোবাসি।’ এই সব তথ্যসূত্র থেকে অনুভবের ভূমিকার কথা একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ।