Murder in Jhargram: সিমেন্টে রক্তের দাগ, ছড়িয়ে মদের বোতল, মুখ থুবড়ে পড়ে থাকা দেহ দেখে চমকে গেল লালগড়

Election in Jhargram: খবর পেয়ে ঘটনাস্থলে যায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে লালগড় থানার বিশাল পুলিশ বাহিনী। যে এলাকায় উত্তম মাহাতোকে খুন করা হয়েছে বলে অভিযোগ, সেই এলাকাটি পুলিশ ঘিরে রেখেছে। তবে কি কারণে, কে বা কারা উত্তমকে এমন নৃশংসভাবে খুন করেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Murder in Jhargram: সিমেন্টে রক্তের দাগ, ছড়িয়ে মদের বোতল, মুখ থুবড়ে পড়ে থাকা দেহ দেখে চমকে গেল লালগড়
এই মাঠ থেকেই উদ্ধার হয়েছে দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 9:29 AM

ঝাড়গ্রাম: মহিষাদলের পর ঝাড়গ্রাম। ভোটের দিনই আরও এক মৃত্যুর ঘটনা। শনিবার সকালে ষষ্ঠ দফা ভোট শুরুর আগেই উদ্ধার হল যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ। ঝাড়গ্রাম বিধানসভার অন্তর্গত লালগড় থানার বেলাটিকরি গ্রাম পঞ্চায়েতের কুরকুট সোল এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম উত্তম মাহাতো। তাঁর বাড়ি কুরকুট সোল গ্রামে। পেশায় একজন গাড়ি চালক তিনি। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ দেখতে পান। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ওই যুবক শুক্রবার রাতেই ভোট দেওয়ার জন্য গ্রামে ফিরেছিলেন। কিন্তু বাড়ি ফেরেননি তিনি। তাঁর বাড়িতে ফেরারও খবর ছিল না বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। মাত্র তিন দিন আগে তিনি বাড়ি থেকে বেরিয়ে কাজে গিয়েছিলেন। তাঁর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি মাঠেই মিলেছে দেহ। এলাকার বাসিন্দাদের থেকে খবর পেয়ে ছুটে যান পরিবারের লোকজন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে লালগড় থানার বিশাল পুলিশ বাহিনী। যে এলাকায় উত্তম মাহাতোকে খুন করা হয়েছে বলে অভিযোগ, সেই এলাকাটি পুলিশ ঘিরে রেখেছে। তবে কি কারণে, কে বা কারা উত্তমকে এমন নৃশংসভাবে খুন করেছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে মদের বোতল উদ্ধার হয়েছে। দেখা যাচ্ছে, মাঠে থাকা একটি সিমেন্টের খুঁটিতে রক্তের দাগ লেগে রয়েছে।

কেউ তাঁর সঙ্গে মদ খেয়েছিলেন কি না, তা খতিয়ে দেখছে লালগড় থানার পুলিশ। দেহ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি কোনও রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। তাঁর ভোট দিতে বাড়ি ফেরার কথা ছিল না। তিনি ফিরেছেন, সেটাও জানতেন না বাড়ির লোকজন।