Jhargram Death: রোজই মদ্যপান করতেন, বাড়ির বউকে ধানি জমিতে দেখে স্তম্ভিত গ্রামবাসীরাই

Jhargram Death: পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় তাঁর খোঁজ করা হয়। কিন্তু কোথা থেকেও কোনও সূত্র আসছিল না।

Jhargram Death: রোজই মদ্যপান করতেন, বাড়ির বউকে ধানি জমিতে দেখে স্তম্ভিত গ্রামবাসীরাই
দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 1:48 PM

ঝাড়গ্রাম: রাস্তার পাশে ধানি জমি থেকে এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকে রাস্তার পাশের ধানি জমি থেকে ওই মহিলার দেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধার করে সাঁকরাইল থানার পুলিশ। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার থেকে ওই মহিলা নিখোঁজ ছিলেন। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় তাঁর খোঁজ করা হয়। কিন্তু কোথা থেকেও কোনও সূত্র আসছিল না। মঙ্গলবার সকালে পথ চলতি স্থানীয় বাসিন্দারা রাস্তার পাশের ধানি জমিতে এক মহিলার দেহ পড়ে থাকতে দেখেন।

এলাকার খবর চাউর হয়। পরে পরিবারের সদস্যরা গিয়ে মহিলাকে শণাক্ত করেন। ওই মহিলার জামা কাপড় অবিন্যস্ত অবস্থায় ছিল। পাশেই পড়েছিল একটি গামছা, একটা কালো ও সাদা জামা। ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

কীভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে, মৃত্যুর আগে তাঁর ওপর কোনও শারীরিক নির্যাতন হয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। দেহটি ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা নিয়মিত মদ্যপান করতেন। এর পিছনে অন্য কিছু কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটি নিয়ে খোঁজ খবর করা শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ।