Malda Bomb Recover: তৃণমূল পার্টি অফিসের পিছনে উদ্ধার বোমা, চাঞ্চল্য মালদায়

Malda: মঙ্গলবার দুপুরের ঘটনা। মালদার চাঁচল থানার মহানন্দাপুর পঞ্চায়েত দফতরের পিছন দিক থেকে উদ্ধার হয়েছে বোমাগুলি।

Malda Bomb Recover: তৃণমূল পার্টি অফিসের পিছনে উদ্ধার বোমা, চাঞ্চল্য মালদায়
মালদায় বোমা উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 6:56 PM

মালদা: ফের জেলায় উদ্ধার বোমা। এক ব্যাগ বোমা উদ্ধার হল মালদায়। তাও আবার তৃণমূল পরিচালিত পঞ্চায়েত দফতরের পিছনে। জানা গিয়েছে, তৃণমূল পরিচালিত পঞ্চায়েত দপ্তরের পেছনে তিনশো মিটার অদূরে কলা বাগান থেকে উদ্ধার হয়েছে তাজা বোমাগুলি।

মঙ্গলবার দুপুরের ঘটনা। মালদার চাঁচল থানার মহানন্দাপুর পঞ্চায়েত দফতরের পিছন দিক থেকে উদ্ধার হয়েছে বোমাগুলি। জানা গিয়েছে, স্থানীয়দের নজরেই প্রথম পড়েছে ওই এলাকায় বোমা পড়ে রয়েছে। তারপরই চাঞ্চল্য ছড়িয়েছে সেখানেই। জানা গিয়েছে, কয়েকটি বোমা ব্যাগের ভিতর ছিল, কয়েকটি বাইরে।

খবর পেয়ে চাঁচল থানার আই.সি সুকুমার ঘোষের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। মালদা থেকে বোমস্কোয়াড রওনা দিয়েছে। দিনে-দুপুরে এমন ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে মহানন্দাপুর এলাকায়। এই ঘটনায় স্থানীয় এক ব্যক্তি বলেন, ‘কলাবাগানে বোমা উদ্ধার হয়েছে। কীভাবে কোথা থেকে আসল। তা কেউ জানে না। বোম স্কোয়্যাডকে খবর দেওয়া হয়েছে। পুলিশকেও জানানো হয়েছে। তাঁরা খতিয়ে দেখবে।’

বস্তুত, কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুরের ময়নাতে বোমা উদ্ধার হয়। সাতটি ড্রামে আনুমানিক ৩০০ টি বোমা থাকতে পারে বলে মনে করছে পুলিশ। ঘটনাস্থলে যান মহকুমা পুলিশ আধিকারিক আবু বক্কর টিটি। নতুন করে ময়নায় বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার পূর্ব মেদিনীপুরের ময়না ব্লকের গোড়ামাহাল গ্রামে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে একটি জঙ্গল থেকে ১০ টি প্লাস্টিক ড্রামের মধ্যে প্রচুর পরিমাণ তাজা বোমা উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় আগে থেকেই চাঞ্চল্য ছড়িয়েছিল। রবিবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, ময়না থানার বিশাল পুলিশবাহিনী এবং তমলুকের এসডিপিও আলি আবু বক্কর টিটি। এলাকা নিরাপত্তার ঘেরাটোপে রেখে বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়। পুলিশ আধিকারিকের বক্তব্য, আনুমানিক ৫০০ টি বোমা নিষ্ক্রিয় করা হচ্ছে। তারই মধ্যে আরও ৩০০ টি বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক নতুন করে দানা বেঁধেছে।