Malda: হাসপাতালের পাশে চটুল নাচ আর জুয়ার আসর, আঙুল তৃণমূল নেতাদের দিকে!

TMC: শীতের রাতে পুলিশের চোখে ফাঁকি দিয়ে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার হরদম নগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পাশেই বসছে রাতভর চটুল নৃত্যের আসর।

Malda: হাসপাতালের পাশে চটুল নাচ আর জুয়ার আসর, আঙুল তৃণমূল নেতাদের দিকে!
চটুল নাচ আর তাসের আসর হাসপাতালের সামনে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 10:53 AM

মালদহ: তৃণমূল নেতাদের (TMC Leader) মদতে সরকারি হাসপাতালের পাঁচিল ঘেঁষেই অশ্লীল নাচ আর জুয়ার আসর। শীতের রাতে পুলিশের চোখে ফাঁকি দিয়ে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার হরদম নগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পাশেই বসছে রাতভর চটুল নৃত্যের আসর। ঘটনায় তীব্র চাঞ্চল্য় এলাকায়।

সামনে হাসপাতাল। তার একদিকে বসেছে জুয়ার আসরও। গ্রামের ভিতর ঠিক স্বাস্থ্যকেন্দ্রের পাশেই এই জুয়া এবং অশ্লীল নাচের আসরের আয়োজন হওয়াতে এলাকার বাসিন্দারা প্রশ্ন তুলতে শুরু করেছেন। ভুক্তভোগী রোগীরাও। স্থানীয়দের অভিযোগ, রাত নামলেই বসে এই চটুল নাচের আসর। আর তাতে এলাকারই শাসক দলের নেতাদের একাংশের ইন্ধন রয়েছে। তাই প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না এলাকার বাসিন্দারা।

এলাকার অনেক বাসিন্দাই এই জিনিসটিকে ভাল চোখে নিচ্ছেন না। অবিলম্বে এই নাচের আসর বন্ধ না হলে আন্দোলনে নামবেন বলে হুমকি দিয়েছেন। স্থানীয় বাসিন্দাদের আরও অভিযোগ, এই নাচের আসরকে কেন্দ্র করে এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা বেড়ে গিয়েছে। তাই রাত নামলেই ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন হরিশ্চন্দ্রপুর থানা এলাকার হরদম নগরের বাসিন্দারা।

এদিকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পাশে রাতে এই ধরনের আসর বসার ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কর্তৃপক্ষ। বিষয়টি তারা উর্দ্ধতন কর্তৃপক্ষ সহ প্রশাসনের নজরে আনবেন বলেও জানিয়েছেন। স্বাস্থ্য কেন্দ্র লাগোয়া চত্বরে পাশের মাঠে বিভিন্ন জায়গায় ছড়িয়ে রয়েছে ভাঙা মদের বোতল, তাস থেকে অশালীন সামগ্রীও। স্বাভাবিক ভাবেই ক্ষুব্ধ এলাকাবাসী।

বিজেপির জেলা সাধারণ সম্পাদক কিষাণ কেডিয়ার অভিযোগ, শাসক দলের নেতাদের মদদেই এলাকায় এই ধরনের নোংরা নাচ-গানের আসর বাড়ছে। এটাই তৃণমূলের সংস্কৃতি। তাঁর কথায়, “গোটা রাজ্য কে এরা শেষ করে দিয়েছে। প্রশাসনের উচিৎ এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার”।

অন্যদিকে এ প্রসঙ্গে তৃণমূলের ব্লক সভাপতি হজরত আলি জানান বিজেপির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ওই এলাকায় চটুল নাচ গানের আসর বসেছে ঠিকই। তবে এই ধরনের নোংরা কালচার কে তৃণমূল সমর্থন করে না।

আরও পড়ুন: Weather Update: ‘শীতের দেখা নাই রে!’ জোড়া ঝঞ্ঝা ফলায় পৌষেও ‘অকালবর্ষণ’, কী বলছে হাওয়া অফিস…

আরও পড়ুন: Bidhannagar Municipal Election: বিধাননগরের বিধানে এক্স ফ্যাক্টর হতে পারেন সব্যসাচী 

আরও পড়ুন: Madan Mitra: ঈশ্বরের নামে শপথ করে বলছি, প্রথম মদ খাইয়েছে শুভেন্দুর বাবা: মদন