মাছ চুরির প্রতিবাদ করায় পুলিশকে পেটাল দুষ্কৃতীরা! বেধড়ক মার ভাইকেও

Maldah: পুলিশ কর্মীর ভাইয়ের আঘাত গুরুতর। তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাছ চুরির প্রতিবাদ করায় পুলিশকে পেটাল দুষ্কৃতীরা! বেধড়ক মার ভাইকেও
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 6:24 PM

মালদহ: পুকুরে মাছ চুরির প্রতিবাদ করায় এক পুলিশ কর্মীকে মারধরের অভিযোগ। তাঁর ভাইকেও মারা হয় বলে অভিযোগ উঠেছে। মালদহের হবিবপুর থানা এলাকার ঘটনা। আহত দু’জনই হাসপাতালে ভর্তি। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।

মালদহ জেলার হবিবপুর থানার ঋষিপুর গ্রামপঞ্চায়েতের দক্ষিণপাড়া এলাকা। সেখানকার বাসিন্দা বিভীষণ মণ্ডল (৪০) পেশায় পুলিশ কর্মী। তিনি ও তাঁর ভাই তপন মণ্ডল (৩৬) অবসর সময়ে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করেন। অভিযোগ, বৃহস্পতিবার রাতে বিভীষণ দেখতে পান তাঁদের মাছ চুরি করা হচ্ছে। এলাকার মিঠুন মণ্ডল, বুলেট মণ্ডল,উত্তম মণ্ডল সেই চুরি করেন বলে অভিযোগ।

আরও পড়ুন: ‘হাসিনা দি হাড়িভাঙ্গা আম আমি আগে কখনও খাইনি’, শেখ হাসিনাকে চিঠিতে লিখলেন ‘আপ্লুত’ মমতা

বিভীষণের অভিযোগ, প্রতিবাদ করায় প্রথমে তাঁকে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ভাই গেলে তাঁকে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। এরপরই চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই দু’জনকে উদ্ধার করে বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ভাইয়ের অবস্থার অবনতি হওয়ায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনায় হবিবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।