বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা তরুণীর, ব্লেড দিয়ে হাত কেটে হলেন গ্রেফতার

Dharna: প্রেমিকের মায়ের কথায়, "যে কেউ এসে বাড়ির সামনে বসে পড়লেই তাকে ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দেব? আর আমি ওকে মারধর করিনি। হাত কেন কেটেছে তা ওই বলতে পারবে।''

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা তরুণীর, ব্লেড দিয়ে হাত কেটে হলেন গ্রেফতার
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 7:55 PM

মালদহ: বিয়ে করতেই হবে। এই দাবিতে শুক্রবার সকালে প্রেমিকের বাড়ির সামনে ধরনা দেন এত তরুণী। কিন্তু এতেও প্রেমিকের সাড়াশব্দ না পেয়ে ব্লেড দিয়ে হাত কেটে রক্তারক্তি কাণ্ড ঘটালেন তিনি। মুহূর্তে জমে গেল আশেপাশের মানুষ। এলাকায় শুরু হল চাঞ্চল্য। অবশেষে প্রেমিকাকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের লালগঞ্জে।

তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে তার পর দূরত্ব বাড়ান প্রেমিক। জানিয়ে দেন বিয়েতে করতে পারবেন না। এদিকে প্রেমিকের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে শুনে তাঁর বাড়ির সামনে এদিন সকাল সকাল ধরনায় বসেছিলেন তিনি। কিন্তু যুবকের তরফে কোনও সাড়া মেলেনি। এর পরেই ব্লেড দিয়ে নিজের হাত কাটতে শুরু করেন ওই তরুণী। এলাকায় শুরু হয় চাঞ্চল্য। খবর পেয়ে লালগঞ্জে গিয়ে তরুণীকে আটক করে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে তার চিকিৎসা করানো হয়। পরে পুলিশ তাঁকে গ্রেফতার করে। তরুণীর বিরুদ্ধে ২৯০ ধারায় এলাকায় গণ্ডগোল, সামাজিক বিশৃঙ্খলা তৈরির চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত তরুণীর বাড়ি লালগঞ্জে। যুবকের বাড়িও একই এলাকায়। তরুণীর বাবা ভিন রাজ্যে শ্রমিকের কাজ করেন। যুবকও পরিযায়ী শ্রমিক। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী যুবকের বাড়ির সামনে ধরনায় বসেন ওই তরুণী। তাঁর অভিযোগ, ভিন রাজ্য থেকে বাড়ি ফিরলেই তাঁকে নিয়ে ঘুরতে যেত প্রেমিক। গত দুই বছর ধরে যুবকের সঙ্গে তার প্রণয়ের সম্পর্ক রয়েছে। তাঁকে একাধিকবার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাইরে ঘুরতে গিয়ে শারীরিক সম্পর্কও করেন প্রেমিক। কিন্তু পরে বাবা-মা রাজি হচ্ছে না বলে বিয়ে করতে অস্বীকার করেন।

এর মধ্য়ে প্রেমিকের বিয়ে ঠিক হচ্ছে শুনে তাঁর বাড়ির সামনে ধরনায় বসেন ওই তরুণী। স্থানীয়দের দাবি, প্রথমে যুবকের মা ওই তরুণীকে ধাক্কাধাক্কি করেন। এমনকি মারধরও করেন। এরপরেও সেখান থেকে সরেননি তরুণী। বরং বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেন তিনি। এর পর একটা ব্লেড দিয়ে নিজের হাত কেটে ফেলেন। ঝরঝর করে রক্ত ঝরতে থাকে। সেই অবস্থাতেই ধরনায় বসে থাকেন তিনি। এরপর খবর পেয়ে পুলিশ তাঁকে আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন: ‘৮ বছর ফিরিয়ে দাও, নয় বিয়ে করো’, প্রেমিকের বাড়ির সামনে ধরনা যুবতীর

এদিকে তরুণীর মায়ের দাবি, মেয়েকে অন্যত্র বিয়ে দিতে চাইলেও কিছুতেই তিনি রাজি হননি। কিন্তু ছেলে আগে বিয়ের কথা বললেও এখন রাজি হচ্ছে না। তাঁর অন্যত্র বিয়ে হচ্ছে জানতে পেরেই মেয়ে ধরনায় বসেছিলেন। যদিও যুবকের মায়ের দাবি, তরুণীর সঙ্গে অন্য এক পুরুষের সম্পর্ক রয়েছে। তার প্রমানও নাকি তাঁদের কাছে আছে। তাঁর কথায়, “যে কেউ এসে বাড়ির সামনে বসে পড়লেই তাকে ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দেব? আর আমি ওকে মারধর করিনি। হাত কেন কেটেছে তা ওই বলতে পারবে।”