Child Harassment: ঘুমন্ত শিশুকে তুলে পরপর দু’বার আছাড় মেঝেতে, কাঠগড়ায় তৃণমূল নেতার স্ত্রী

Malda: মালদা থানা এলাকার যাত্রাডাঙা গ্রামপঞ্চায়েতের রানিরগড় গ্রাম পঞ্চায়েতের ঘটনা। পরিবার সূত্রে খবর, প্রতিদিন গোপনে ঘরে ঢুকে ওই শিশুটিকে আছাড় মারতেন মহিলা অন্তত এমনটাই অভিযোগ।

Child Harassment: ঘুমন্ত শিশুকে তুলে পরপর দু'বার আছাড় মেঝেতে, কাঠগড়ায় তৃণমূল নেতার স্ত্রী
গ্রাফিক্স: অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 6:13 PM

মালদা: নির্মম ঘটনার সাক্ষী থাকল মালদা। ঘুমের মধ্যেই দু’বছরের শিশুকে একাধিকবার আছাড় মারার অভিযোগ মহিলার বিরুদ্ধে। সম্পর্কে তিনি শিশুটির জ্যেঠিমা হন। শুধু তাই নয়, ওই মহিলা প্রাক্তন পঞ্চায়েত সদস্য তথা তৃণমূল নেতার স্ত্রী। ভয়ঙ্কর সেই ছবি দেখে রীতিমত শিউরে উঠতে হয়।

মালদা থানা এলাকার যাত্রাডাঙা গ্রামপঞ্চায়েতের রানিরগড় গ্রাম পঞ্চায়েতের ঘটনা। পরিবার সূত্রে খবর, প্রতিদিন গোপনে ঘরে ঢুকে ওই শিশুটিকে আছাড় মারতেন মহিলা অন্তত এমনটাই অভিযোগ। বিষয়টি জানাজানি হতেই সংশ্লিষ্ট গ্রামে বসে সালিশি সভা। আর সেই সভার উদ্যোক্তার খোদ পঞ্চায়েত সদস্য ও স্থানীয় কয়েকজন তৃণমূল নেতা। পরবর্তীতে মহিলাকে গ্রাম ছাড়ার নিদান দেন গ্রামের মোড়ল ও মাতব্বরা।

পরিবার সূত্রে খবর, শিশুটির মা অর্পণা বিশ্বাস। তাঁর অভিযোগ, মাঝে মধ্যেই তিনি লক্ষ্য করেন তাঁর সন্তানের নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে। অনর্গল কান্নাকাটি করছে দুধের বাচ্চাটি। পরে নিজেরাই সামাল দেন। তবে মাঝেমধ্যেই এমন ঘটনা ঘটতে থাকায় সন্দেহ হয় তাঁদের। সেই সন্দেহর বশে শিশুটির শোয়ার ঘরে একটি মোবাইল ক্যামেরা গোপনে বসিয়ে রাখেন তাঁরা। আর তখনই খোলসা হয় পুরো বিষয়টি। জানা গিয়েছে, পারিবারিক অশান্তির জেরেই এমন নিকৃষ্ট কাণ্ড ঘটাতেন ওই মহিলা।

ক্যামেরায় ধরা পড়ে যায় শিশুটির জেঠিমা তথা অপর্ণার দেবীর জা এর কীর্তি। পরিবার সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম শিবানী বিশ্বাস। তাঁর স্বামী অচিন্ত্য বিশ্বাস যাত্রাডাঙা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রাক্তন সদস্য। তিনি স্থানীয় তৃণমূল নেতা। জানা গিয়েছে, অচিন্ত্যবাবুই পঞ্চায়েতের নেতাদের নিয়ে সালিশি সভা বসান। বিষয়টি থানায় যাতে নিয়ে না যাওয়া হয় সেই কারণে সালিশি সভা বসিয়েই মিটমাট করতে চান তিনি। সেই সভাতেই শিবানীকে গ্রামছাড়ার নির্দেশ দেন মাতব্বরা।

পরিবারের এক আত্মীয় জানান, ‘আমার কাকার বাড়ি। জানি না কেন এমন করল। ওর মাথার সমস্যা আছে কি না বলতে পারব না। একজন দুধের শিশুকে এইভাবে কেউ আছাড় মারে।’ এই বিষয়ে অভিযুক্ত কেউ কোনও প্রতিক্রিয়া দেননি।

জেলা তৃণমূল সভাপতি আবদুল রহিম বক্সি বলেন, ‘খুবই মর্মান্তিক ঘটনা। যদিও গোটা বিষয়টি জানি না। দল এই ধরনের ঘটনাকে সমর্থন করে না। পুরো ঘটনাটি আইনি বিষয়। দল নির্বিশেষ এখানে সিদ্ধান্ত হবে।’