Malda Crime: রেল লাইনের ধারে পড়ে মা ও মেয়ে, এমন ভয়ঙ্কর অবস্থায় তাঁদের দেখে শিউরে উঠলেন এলাকাবাসী

Malda Suicide: ঘটনাস্থল মালদার কালিয়াচক থানার সুলতানগঞ্জ রেলগেট এলাকা। মৃত দু'জনের নাম কাজল ঘোষ (২৫)। কাজলের মেয়ে প্রীতিকা ঘোষ (৯)।

Malda Crime: রেল লাইনের ধারে পড়ে মা ও মেয়ে, এমন ভয়ঙ্কর অবস্থায় তাঁদের দেখে শিউরে উঠলেন এলাকাবাসী
রেললাইনের ধারে উদ্ধার মা ও মেয়ের দেহ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 6:21 PM

মালদা: সোমবার সন্ধ্যে থেকে নিখোঁজ ছিলেন মা ও মেয়ে। এরপর রাত্রিবেলাই উদ্ধার হল দু’জনের দেহ। গোটা ঘটনার তদন্তে রয়েছে পুলিশ।

ঘটনাস্থল মালদার কালিয়াচক থানার সুলতানগঞ্জ রেলগেট এলাকা। মৃত দু’জনের নাম কাজল ঘোষ (২৫)। কাজলের মেয়ে প্রীতিকা ঘোষ (৯)। স্থানীয় সূত্রে খবর, গত আট বছর আগে এক দুর্ঘটনায় কাজল দেবীর স্বামীর মৃত্যু হয়। তারপর থেকে মালদার কালিয়াচক তিন নম্বর ব্লেকের ভবানীপুরের বাড়িতে থাকতেন তাঁরা। মৃত কাজলের বাবা গৌর ঘোষ পেশায় দিন মজুর। ফলত কোনও মতে সংসার চলছিল তাঁদের। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই আর্থিক অনটনের মধ্যে দিয়ে চলছিল তাঁদের সংসার। তার জেরে মানসিক অবসাদেও ভুগছিলেন ওই মহিলা।

এরপর গতকাল সন্ধ্যে থেকে নিখোঁজ ছিলেন মা ও মেয়ে। তারপর রাত্রিবেলা রেললাইনের ধারে মেলে তাঁদের দেহ। পুলিশের প্রাথমিক অনুমান মানসিক অবসাদের জেরে ট্রেন থেকে মেয়েকে নিয়ে ঝাঁপ দিয়েছেন কাজল। তবে এই ঘটনায় অন্য কোনও বিষয় রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘মেয়েটার মানসিক সমস্যা রয়েছে। যখন তখন বাড়িতে বাবার সঙ্গে ঝগড়া করত। বলত আমি আত্মহত্যা করব। মেয়েটাকে সব সময় হাতের সঙ্গে বেঁধে রাখত। ওরা চলে আসার পর শ্বশুরবাড়ি থেকে যে সকল কাগজ পত্র দিয়েছিল তাও নিজের সঙ্গেই রাখত। এরপর আমরা রাত্রিবেলা জানতে পারলাম ওর দেহ পড়ে রয়েছে। শুনেছি সন্ধ্যে নাগাদ ঘর থেকে বেরিয়েছিল। তারপর রাত্রিবেলা দেহ উদ্ধার হয়েছে। মনে হচ্ছে মা ও মেয়ে ট্রেন থেকে ঝাঁপ মারে। ‘