Kanyashree: কন্যাশ্রীর টাকা তুলতে বেরিয়েছিল মেয়েটা, এরপর কোথায় গেল ধন্দ্বে পুলিশও!

Malda: কন্যাশ্রীর ফর্ম ফিল আপের জন্যে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ দশম শ্রেণীর নাবালিকা।

Kanyashree: কন্যাশ্রীর টাকা তুলতে বেরিয়েছিল মেয়েটা, এরপর কোথায় গেল ধন্দ্বে পুলিশও!
নিখোঁজ সালমা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 4:20 PM

মালদা: বাড়িতে বলেছিল কন্যাশ্রীর ফর্ম ফিলাপ করতে যাচ্ছি। তবে তা হল না। বাইরে বেরলো কিন্তু ঘরে এখনও অবধি ফিরল না। ইতিমধ্যে চারদিন কেটে গিয়েছে। এদিকে, বাড়ির মেয়েকে না পেয়ে হতাশায় ডুবেছে পরিবার।

কন্যাশ্রীর ফর্ম ফিল আপের জন্যে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ দশম শ্রেণীর নাবালিকা। নিখোঁজের পর চারদিন পেরিয়ে গেলেও এখনও কোনও হদিশ নেই সেই ছাত্রীর। অপহরণ করা হয়েছে বলে মনে করছেন পরিবারের সদস্যরা।

মালদার মানিকচক থানার করিয়া সুলতানপুর এলাকায় চাঞ্চল্য। আজ অর্থাৎ বৃহস্পতিবার গ্রামবাসীসহ নাবালিকার পরিবার মানিকচক থানার পুলিশের দ্বারস্থ হন। দ্রুত ওই নবালিকার উদ্ধারের জন্যে দাবি জানান তাঁরা। নিখোঁজ ওই নাবালিকার নাম সালমা খাতুন (১৭)। মানিকচক শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সে। সালমা এইবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। গত সোমবার কন্যাশ্রীর আবেদন করার বিষয়টি জানিয়ে বাড়ি থেকে স্কুলে যাওয়ার নাম করে বের হয় সে। তারপর থেকেই কোনও হদিস মেলেনি সালমার। আত্মীয় পরিজন বন্ধুবান্ধব সকলের সঙ্গে খোঁজ-খবর নিলেও কোনও খোঁজ পাওয়া যায়নি তার। অবশেষে মানিকচক থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করে পরিবারের সদস্যরা। তবে চার দিন পেরোলেও এখনও কোনও হদিশ না মেলায় এবার অপহরণের আশঙ্কা করছেন তাঁরা।

মেয়েটির মা জানান, ‘বাড়ি থেকে বলছিল যে আজকে কন্যাশ্রীর ফর্ম ফিলআপ রয়েছে।আমি ভেবেছি দুপুরের মধ্যেই ফিরবে কিন্তু ফিরল না। প্রচুরবার ফোন করি। কিন্তু তোলেনি। মনে হচ্ছে কেউ অপহরণ করেছে। ওর কারোর সঙ্গে কোনও গণ্ডগোল ছিল না। এমনকী সম্পর্ক ছিল না। আমরা চাইছি মেয়ে যেন ফিরে আসে। পুলিশকেও জানিয়েছি।’