Defendant beaten: নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি, প্রতিবাদ করতেই মারধর প্রতিবাদীকে

Malda: গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Defendant beaten: নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি, প্রতিবাদ করতেই মারধর প্রতিবাদীকে
প্রতিাবাদীকে মারধর (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 7:02 PM

মালদা: নিম্নমানের রাস্তা তৈরির প্রতিবাদ করায় প্রতিবাদীকে মারধরের অভিযোগ। পাশাপাশি বাড়ি ভাঙচুরের অভিযোগ ঠিকাদার ও তাঁর দলবলের বিরুদ্ধে। গোটা ঘটনায় উত্তেজনা মালদার চাঁচল থানার ধানগাড়ার বিষণপুর গ্রামে। চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে ইতিমধ্যে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, ধানগারা বিষণপুর গ্রামে পঞ্চায়েতে তহবিলে ১৪৫ মিটার রাস্তার কাজ চলছে। সেই কাজ নিম্নমানের করা হচ্ছে বলে ই-মেইলে বিডিওকে অভিযোগ জানান মোহাম্মদ সালাউদ্দিন নামে এক গ্রামবাসী। সেই অভিযোগের ভিত্তিতে গতকাল কাজের তদন্ত করে দেখেন বিডিও। এতেই কাল হয় চাঁচল ২ নম্বর ব্লকের ধানগাড়া বিষণপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা মহম্মদ সালাউদ্দিনের।

বৃহস্পতিবার সন্ধেয় ঠিকাদার তাঁকে হুমকি দিয়ে গিয়েছিলেন। শুক্রবার বাড়ির সামনে অভিযোগকারীর উপর চড়াও হন তিনি। অবশ্য একা নয়, সঙ্গে নিয়ে এসেছিলেন দলবল। এমনকী এই অভিযোগ স্থানীয় ভিলেজ পুলিশ এবং কয়েকজন সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধেও ছিল। শুধু মারধরই নয়, সকলে মিলে সালাউদ্দিনের বাড়িতে ভাঙচুরও চালায়। গোটা ঘটনার ভিডিও তোলার অপরাধে ভাঙচুর করা হয় সালাউদ্দিনের মোবাইল ফোনও। যদিও অভিযোগ অস্বীকার ওই ঠিকাদারের।

এই বিষয় মহম্মদ সালাউদ্দিন বলেন, “আমাদের গ্রামে নিম্নমানের জিনিসপত্র এনে রাস্তা তৈরি হচ্ছিল। আমি পুরো বিষয়টি দেখে বিডিওকে ইমেল করি। তারপর গোটা ঘটনা জানাই। তিনদিন হল আমি অভিযোগ জানিয়েছি। বিডিও নাকি গতকাল এসেছিল এলাকায়। এবার রাতের বেলায় আমাদের চায়ের দোকানের সামনে থেকে আমায় হুমকি দিয়ে যায় ঠিকাদার। সে তৃণমূল করে। এরপর আজ সকাল ৯টা  নাগাদ আমি ঘরের সামনে দাঁড়িয়ে ছিলাম। সেই সময় একজন সিভিক পুলিশ, থানার আর এক পুলিশ ও ঠিকাদার এলাকায় এসে আমায় শাসায়। আমি ভিডিও করলে ওরা মারধর করে। খারাপ কথা বলতে শুরু করে। একাধিকবার হুমকি দেয়। এমনকী মারধর করে আমার গেঞ্জিও ছিঁড়ে দেয়।”

আরও পড়ুন: Fraud Case: কল সেন্টারে হানা পুলিশের, কাপড়ে মুখ ঢেকে ভ্যানে উঠলেন ১৯ জন মহিলা! সঙ্গে দুই পুরুষ

আরও পড়ুন: Pakistani Fake News Circuit: ভারত বিরোধী খবর ছড়ানোর অভিযোগ, ব্লক হল পাক-মদতপুষ্ট ৩৫ টি ইউটিউব চ্যানেল