Vande Bharat Express: চলন্ত বন্দে ভারতে উঠতে গিয়েছিলেন যাত্রী, হ্যাঁচড়াতে হ্যাঁচড়াতে ছিটকে পড়লেন… রইল VIDEO

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Jan 23, 2023 | 2:51 PM

Malda: রেল সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ২১ জানুয়ারি শনিবার। এদিন হাওড়াগামী বন্দে ভারত বিকেল ৫টা ৫১ নাগাদ মালদহ স্টেশনে এসে পৌঁছয়।

Vande Bharat Express: চলন্ত বন্দে ভারতে উঠতে গিয়েছিলেন যাত্রী, হ্যাঁচড়াতে হ্যাঁচড়াতে ছিটকে পড়লেন... রইল VIDEO

মালদহ: এ রাজ্যে ‘বন্দে ভারত এক্সপ্রেস’ (Vande Bharat Express) চালু হওয়া ইস্তক বারবার বিতর্ক। হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি অবধি বন্দে ভারত এক্সপ্রেস চালু হয়েছে, এখনও মাস ঘোরেনি। এরইমধ্যে তিন থেকে চারবার ট্রেনের কাচে পাথর ছোড়ার অভিযোগ উঠে গিয়েছে। এবার আবার আরেক কাণ্ড।

চলন্ত বন্দে ভারত এক্সপ্রেসে উঠতে গিয়ে এক যাত্রীকে প্ল্যাটফর্মে হিঁচড়ে নিয়ে গেল ট্রেন। প্ল্যাটফর্মে বসে থাকা যাত্রীরা ছুটে গিয়ে ওই ব্যক্তিকে টেনে বিপদসীমা থেকে দূরে নিয়ে আসেন। না হলে আরও বড় কোনও ঘটনা ঘটতে পারত বলেই মত প্রত্যক্ষদর্শীদের। রেল সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ২১ জানুয়ারি শনিবার। এদিন হাওড়াগামী বন্দে ভারত বিকেল ৫টা ৫১ নাগাদ মালদহ স্টেশনে এসে পৌঁছয়। ১ নম্বর প্ল্যাটফর্মে ঢোকে ট্রেন। সন্ধ্যা ৬টায় মালদহ স্টেশন ছাড়ে।

রেলের তরফে জানানো হয়েছে, ট্রেন প্ল্য়াটফর্ম ছেড়ে যখন বেরোচ্ছে সেই সময় শিবশঙ্কর বন্দ্যোপাধ্যায় নামে ৪০ বছর বয়সী ওই ব্যক্তি ট্রেনে ওঠার চেষ্টা করেন। সি৫ কোচের ৯ নম্বর আসনটি বুকিং ছিল তাঁর নামে। কিন্তু ট্রেন ছেড়ে দেওয়ায় ততক্ষণে স্বয়ংক্রিয় সমস্ত কোচের দরজাই বন্ধ হয়ে গিয়েছে। শিবশঙ্কর গার্ডের লবি ধরে ট্রেনে উঠতে যান। এরপরই ঘটে বিপত্তি। প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝে যে ফাঁকা স্থান তাতে পা আটকে যায় তাঁর। ট্রেন চলতে থাকায় ব্যালেন্স রাখতে পারেননি।

এই খবরটিও পড়ুন

এদিকে এই দৃশ্য দেখে হইহই শুরু হয়ে যায় প্ল্যাটফর্মে। ছুটে আসেন প্রত্যক্ষদর্শীরা। আসেন দুই রেলপুলিশ রমজিৎ কুমার ও সুমিত কুমার। সকলে মিলে শিবশঙ্করকে টেনে আনেন প্ল্য়াটফর্মের মাঝে। বরাত জোরে রক্ষা পান তিনি। এরপরই দাঁড়িয়ে পড়ে ট্রেন। পরে ওই ট্রেনেই ফেরেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla