ঠিক এই কারণেই শুভেন্দুর রাজনৈতিক কেরিয়ার শেষ হবে দ্রুত, ভবিষৎদ্বাণী করলেন ফিরহাদ

মালদহ: খুব তাড়াতাড়িই শুভেন্দু অধিকারীর রাজনৈতিক কেরিয়ার শেষ হয়ে যাবে। ভবিষ্যৎদ্বাণী করলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। মঙ্গলবার মালদায় (Maldha)দাঁড়িয়ে ফিরহাদ শুভেন্দু প্রসঙ্গে বলেন, “কালিদাস হয়ে যে ডালে বসেছে,সেই ডালই কেটে ফেলেছে। আগামী দিনে শুভেন্দুকে রাজনীতি ছেড়ে দিতে হবে।” শুভেন্দু -বিজেপির যোগ নিয়ে তাঁর কটাক্ষ, “২০১৪ সাল থেকে দলে থেকেও শুভেন্দু অমিত […]

ঠিক এই কারণেই শুভেন্দুর রাজনৈতিক কেরিয়ার শেষ হবে দ্রুত, ভবিষৎদ্বাণী করলেন ফিরহাদ
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jan 19, 2021 | 2:18 PM

মালদহ: খুব তাড়াতাড়িই শুভেন্দু অধিকারীর রাজনৈতিক কেরিয়ার শেষ হয়ে যাবে। ভবিষ্যৎদ্বাণী করলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

মঙ্গলবার মালদায় (Maldha)দাঁড়িয়ে ফিরহাদ শুভেন্দু প্রসঙ্গে বলেন, “কালিদাস হয়ে যে ডালে বসেছে,সেই ডালই কেটে ফেলেছে। আগামী দিনে শুভেন্দুকে রাজনীতি ছেড়ে দিতে হবে।”

শুভেন্দু -বিজেপির যোগ নিয়ে তাঁর কটাক্ষ, “২০১৪ সাল থেকে দলে থেকেও শুভেন্দু অমিত শাহের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। এটা দ্বিচারিতা।” তাঁর কথায়, “আমিও কয়েকবার নরেন্দ্র মোদীকে রিসিভ করতে গিয়েছি। কিন্তু তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলিনি। অনেক বিজেপি নেতার সঙ্গে আমার ভাল সম্পর্ক আছে।”

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের মঞ্চে দাঁড়িয়ে শিশির-পুত্র কার্যত স্বীকার করে নিয়েছিলেন ২০১৪-১৫ সাল থেকেই বিজেপির সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। বলেছিলেন, “অমিত শাহজীর সঙ্গে আমার সম্পর্ক কতদিনের? তিনি তখন পার্টির মহামন্ত্রী, সর্বভারতীয় সাধারণ সম্পাদক, ২০১৪ সালে লোকসভা নির্বাচনে তিনি দলকে জিতিয়েছেন।” তাঁর কথায়, “অশোক রোডের পুরনো পার্টি অফিসে একটা ছোট্ট ঘরে অমিতজী আমাকে দর্শন দিয়েছিলেন। আর সেই দর্শনের সুযোগ করে দিয়েছিলেন উত্তরপ্রদেশের তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী সিদ্ধার্থনাথ সিং।” তবে সেসময় এটাও বলে রাখেন তখন অমিত শাহ তাঁকে বিজেপিতে যোগদানের কথা বলেননি।

আরও পড়ুন: নন্দীগ্রামে তিনি প্রার্থী? আজ খেজুরি থেকে ২১ বছরের ‘সঙ্গী’কে জবাব দেবেন শুভেন্দু!

শুভেন্দুর দীর্ঘদিনের বিজেপি-যোগ নিয়ে আগেই তোপ দেগেছেন তৃণমূল নেতৃত্ব। এবার আবারও মুখ খুললেন ফিরহাদ হাকিম।