Train Cancelled: আজিমগঞ্জ ও কাটোয়া শাখায় একাধিক ট্রেন বাতিল, দেখে নিন তালিকা

রেললাইনে কাজের জন্য দফায়-দফায় পূর্ব রেলওয়ের বিভিন্ন শাখায় একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। তবে এবার সপ্তাহের গোড়ায় আজিমগঞ্জ, কাটোয়া শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল হওয়ায় যাত্রীদের সমস্যা চরমে উঠবে।

Train Cancelled: আজিমগঞ্জ ও কাটোয়া শাখায় একাধিক ট্রেন বাতিল, দেখে নিন তালিকা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 7:51 PM

হাওড়া: ব্যান্ডেলের পর এবার চৌরিগাছা ও বাজারসাউ স্টেশনের মাঝে রেললাইনে ইন্টারলকিংয়ের কাজ শুরু হয়েছে। তার জেরে এবার ওই লাইনে বাতিল করা হল একাধিক ট্রেন। যার মধ্যে লোকাল ট্রেনের পাশাপাশি একটি দূরপাল্লার ট্রেনও রয়েছে। মূলত পূর্ব রেলওয়ের আজিমগঞ্জ ও কাটোয়া শাখায় একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। আগামী ৩০, ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি- তিনদিন এই শাখায় আপ ও ডাউন- উভয় রুটেই একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। কোন কোন ট্রেনগুলি বাতিল করা হল, তা নীচে উল্লিখিত

৩০ জানুয়ারি ২০২৩- আজিমগঞ্জ থেকে ০৩০৬৮ লোকাল ট্রেনটি বাতিল করা হয়েছে।

৩১ জানুয়ারি, ২০২৩- আজিমগঞ্জ থেকে ০৩০৩৬, ০৩০৬২, ০৩০৯৬, ০৩০৯৮, ০৩০৯০, ০৩০৭৬ এবং ০৫৪৩৬ লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

৩১ জানুয়ারি, ২০২৩- কাটোয়া থেকে ০৩০৩৫, ০৩০৬১, ০৩০৯৫, ০৩০৯৭, ০৩০৮৯ এবং ০৩০৭৫ লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

১ ফেব্রুয়ারি, ২০২৩- আজিমগঞ্জ থেকে ০৩০৪২, ০৩০৬৮, ০৩০৩৬, ০৩০৬২, ০৩০৯৬, ০৩০৯৮, ০৩০৯০ এবং ০৩০৭৬ লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

১ ফেব্রুয়ারি, ২০২৩- কাটোয়া থেকে ০৫৪৩৫, ০৩০৪১, ০৩০৩৫, ০৩০৬১, ০৩০৯৫, ০৩০৯৭, ০৩০৮৯ এবং ০৩০৭৫ লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

এছাড়া বেশ কয়েকটি ট্রেনের রুট সংক্ষিপ্ত করা হয়েছে। যেমন, আগামী ৩০ জানুয়ারি ১৩০৬৩ হাওড়া-বালুরঘাট এক্সপ্রেসের রুট কিছুটা নিয়ন্ত্রণ করা হয়েছে।

প্রসঙ্গত, রেললাইনে কাজের জন্য বেশ কয়েক সপ্তাহ ধরেই দফায়-দফায় পূর্ব রেলওয়ের বিভিন্ন শাখায় একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। তবে এবার সপ্তাহের একেবারে গোড়ায় আজিমগঞ্জ, কাটোয়া শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল হওয়ায় যাত্রীদের সমস্যা যে চরমে উঠবে, তা বলা বাহুল্য।