Murshidabad: পুলিশ লাইনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা সিভিক ভলান্টিয়ারের

Civic Volunteer: প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই সিভিক ভলান্টিয়ার পারিবারিক কিছু সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন বিগত বেশ কয়েকদিন ধরে। তবে কী কারণে তিনি বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন, সেই বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।

Murshidabad: পুলিশ লাইনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা সিভিক ভলান্টিয়ারের
মুর্শিদাবাদের সিভিক ভলান্টিয়ারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2023 | 4:03 PM

মুর্শিদাবাদ: পুলিশ লাইনের ভিতর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক সিভিক ভলান্টিয়ারের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলা পুলিশের বহরমপুর পুলিশ লাইনে। মঙ্গলবার সকালে ওই ঘটনার পর পরই দ্রুত ওই সিভিক ভলান্টিয়ারকে নিয়ে যাওয়া হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। ওই সিভিক ভলান্টিয়ারের নাম ইস্তাক আহমেদ রেজা। বাড়ি মুর্শিদাবাদের ডোমকাল থানায় এলাকায়। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই সিভিক ভলান্টিয়ার পারিবারিক কিছু সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন বিগত বেশ কয়েকদিন ধরে। তবে কী কারণে তিনি বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন, সেই বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।

জানা যাচ্ছে, ইস্তাক আহমেদ রেজা নামে ওই ব্যক্তি মুর্শিদাবাদের ডোমকল থানায় কর্মরত ছিলেন। কর্মসূত্রে গত ১০ নভেম্বর তাঁর বহরমপুরে ডিউটিতে যাওয়ার কথা ছিল বলে পুলিশ সূত্রে খবর। কিন্তু সেদিন তিনি যেতে পারেননি। এরপর মঙ্গলবার সকালে বহরমপুরে পুলিশ লাইনের ভিতর হঠাৎ ওই সিভিক ভলান্টিয়ার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে আসা হয় মেডিক্যাল কলেজে। আপাতত সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন ওই অসুস্থ সিভিক ভলান্টিয়ার।

উল্লেখ্য, এর আগে জলপাইগুড়িতেও সরকারি আবাসনে এক পুলিশ কনস্টেবল নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি হাসপাতালে। পরে সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু কনস্টেবলের জীবন রক্ষা করা শেষ পর্যন্ত সম্ভব হয়নি।