Murshidabad: চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ

Murshidabad: ফরাক্কার মহাদেবনগর এলাকায় কয়েকদিন থেকেই ঘনঘন চুরির ঘটনা ঘটছিল। স্থানীয়দের অভিযোগ, শুক্রবার গভীর রাতে মধ্য মহাদেবনগর থেকে গোপালনগরে চুরি করতে এসেছিল ওই যুবক।

Murshidabad: চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ
চোর সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 11:42 AM

মুর্শিদাবাদ:  চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার মহাদেবনগরের গোপালনগর এলাকায়। পুলিশ জানিয়েছে,   মৃত ওই যুবকের নাম কারিম শেখ(২৮)। তাঁর বাড়ি ফরাক্কার মহাদেবনগর পঞ্চায়েতের মধ্য মহাদেবনগর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফরাক্কার মহাদেবনগর এলাকায় কয়েকদিন থেকেই ঘনঘন চুরির ঘটনা ঘটছিল। স্থানীয়দের অভিযোগ, শুক্রবার গভীর রাতে মধ্য মহাদেবনগর থেকে গোপালনগরে চুরি করতে এসেছিল ওই যুবক। তখনই কারিমকে হাতেনাতে ধরে ফেলা হয় বলে দাবি। এরপরই চলে উত্তম মধ্যম। বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারা হয় বলে অভিযোগ।

ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কারিম শেখ নামে ওই যুবক। তাঁকে জরুরি ভিত্তিতে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। এদিকে চোর সন্দেহে যুবককে পিটিয়ে মারার ঘটনায় ব্যাপক শোরগোল সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কেন থানায় খবর না দিয়েই, আগে থেকে আইন নিজেদের হাতে তুলে নিলেন স্থানীয় বাসিন্দারা, তা নিয়ে পুলিশের তরফ থেকেও কড়া পদক্ষেপ করা হচ্ছে।