Murshidabad Bomb: সরষের ক্ষেতেও কিনা এসব! পুলিশ ঘিরে রাখল এলাকা

Murshidabad Bomb: পুলিশ জানিয়েছে, একটি ব্যাগে চারটি সকেট বোমা উদ্ধার করে পুলিশ। হরিহরপাড়া থানার পুলিশ ওই এলাকা ঘিরে রেখেছে। খবর দেওয়া হয়েছে বোম স্কোয়াডকে।

Murshidabad Bomb: সরষের ক্ষেতেও কিনা এসব! পুলিশ ঘিরে রাখল এলাকা
সরষের ক্ষেতে বোমা উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 1:11 PM

মুর্শিদাবাদ: ফের মুর্শিদাবাদে বোমা উদ্ধার। এবার নওদায়। সকেট বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য হরিহরপাড়ায়। গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার শঙ্করপুর সংলগ্ন এলাকায় তল্লাশি চালিয়ে সরষের ক্ষেতের ভিতর থেকে তাজা বোমা উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, একটি ব্যাগে চারটি সকেট বোমা উদ্ধার করে পুলিশ। হরিহরপাড়া থানার পুলিশ ওই এলাকা ঘিরে রেখেছে। খবর দেওয়া হয়েছে বোম স্কোয়াডকে। বোমা উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দারা যথেষ্ট আতঙ্কে রয়েছে।

কয়েকদিন আগেই নদিয়ার তৃণমূল নেতার মৃত্যু হয়েছে নওদায়। সেদিন ছেলেকে দেখে বাড়ি নদিয়ার বাড়িতে বাইকে ফিরছিলেন তিনি। তাঁকে লক্ষ্য করে প্রথমে দুষ্কৃতীরা বোমা ছোড়ে। বাইক থেকে পড়ে যান তিনি। তারপর খুব কাছ থেকে তাঁকে এলোপাথাড়ি গুলি করা হয়। মৃত্যু নিশ্চিত করতে হাতের শিরাও কেটে দেওয়া। ঘটনায় তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ ওঠে। এখন বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাকে ঘিরে রাজনৈতিক শোরগোল রয়েছে। তার মধ্যেই নওদা থেকে বোমা উদ্ধার, আর ঠিক তার পরের দিনই হরিহরপাড়া থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এদিকে, দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় ও বীরভূমের নানুর থেকেও বোমা ও বোমা তৈরির মশলা উদ্ধার হয়েছে। রাজ্যে এত বোমা উদ্ধারের ঘটনায় সরব বিরোধীরাও। বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, “এটাই এখন এ রাজ্যের একমাত্র শিল্প। যেখানে সেখানে গড়ে উঠছে। প্রোপ্রাইটার তৃণমূল নেতারা। মাঝে মাঝে টেস্ট হচ্ছে। নিজেদের পার্টির মধ্যে হচ্ছে। মাঝে মাঝে অন্যের ওপর হচ্ছে। মানুষ চিন্তিত।”