Accident: প্রতিমা বিসর্জনের সময় দুর্ঘটনা, নৌকা থেকে পড়ে গিয়ে মৃত ১

Murshidabad: মুর্শিদাবাদের সামসেরগঞ্জের ধুলিয়ান কাঞ্চনতলা গঙ্গা ঘাটের ঘটনা। মৃত ব্যক্তির নাম অমিত সিংহ (৩৫)।

Accident: প্রতিমা বিসর্জনের সময় দুর্ঘটনা, নৌকা থেকে পড়ে গিয়ে মৃত ১
মৃত ব্যক্তি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 10:12 AM

মুর্শিদাবাদ: প্রতিমা বিসর্জন করতে গিয়ে মর্মান্তিক ঘটনা। নৌকা থেকে জলে পরে ডুবে মৃত্যু এক ব্যক্তির। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

মুর্শিদাবাদের সামসেরগঞ্জের ধুলিয়ান কাঞ্চনতলা গঙ্গা ঘাটের ঘটনা। মৃত ব্যক্তির নাম অমিত সিংহ (৩৫)। তাঁর বাড়ি ধুলিয়ান পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের রায়গঞ্জে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে সামসেরগঞ্জ থানার পুলিশ।

জানা গিয়েছে, বুধবার বিকেলে নৌকায় চড়ে প্রতিমা বিসর্জন করতে গিয়েছিলেন ওই ব্যক্তি। তখনই হঠাতই নদী থেকে পড়ে যান। তড়িঘড়ি রেসকিউ টিম ও স্থানীয় প্রশাসনের সাহায্যে তাঁকে উদ্ধার করা হয়। তারপরেই অনুপনগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এ দিকে, পুজোর দিনে এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

অপরদিকে, বিসর্জন প্রক্রিয়া দেখতে গিয়ে নৌকা থেকে গঙ্গায় পরে যান আরও দুই ব্যক্তি। বুধবার বিকেল নাগাদ এই ঘটনায় তড়িঘড়ি ওই দুই ব্যক্তিকে রেসকিউ টিম এবং স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিরা কোনও রকমে নৌকায় তোলেন। কার্যত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের তৎপরতায় প্রাণ ফিরে পান ওই দুই ব্যক্তি।

মৃতের পরিবারের এক আত্মীয় বলেন, ‘ঠাকুর বিসর্জন দিতে গিয়েছিলেন। সেই সময় আচমকা এই ঘটনা ঘটে যায়। হঠাৎ করেই নৌকা থেকে পড়ে যান। তখনই ডুবে যান।’