Chopra TMC: পাটবনে কিছু একটা করছিলেন তৃণমূল নেতা, আচমকা জ্বলল আগুন, পুলিশ আসতেই জানা গেল ‘আসল’ ঘটনা

Chopra: পরিবার সূত্রে খবর, বুধবার নিত্যদিনের মতো কাজে বেরিয়েছিলেন মসলেম শেখ। তারপর নিজের বাড়ির পিছনে একটি চাষের জমিতে কাজ করছিলেন তিনি।

Chopra TMC: পাটবনে কিছু একটা করছিলেন তৃণমূল নেতা, আচমকা জ্বলল আগুন, পুলিশ আসতেই জানা গেল 'আসল' ঘটনা
পাটবনে জ্বলল আগুন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 2:55 PM

চোপড়া: চাষের জমিতে গিয়েছিলেন স্থানীয় তৃণমূল এক নেতা। তারপর হঠাৎ জ্বলল আগুন। তড়িঘড়ি পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দার। পরে পুলিশ আসতেই জানা গেল আসল রহস্য।

তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ চোপড়ায়। পরিবারের দাবি, দুষ্কৃতীরাই সেই বোমা ছুড়েছে। যদিও, তৃণমূলেরই এই বিষয়ে রয়েছে ভিন্ন মত। পরিবার সূত্রে খবর, বুধবার নিত্যদিনের মতো কাজে বেরিয়েছিলেন মসলেম শেখ। তারপর নিজের বাড়ির পিছনে একটি চাষের জমিতে কাজ করছিলেন তিনি। তখনই হঠাৎ বিস্ফোরণের শব্দ শোনা যায়। অভিযোগ, পাটের জমির ভিতর থেকে একদল দুষ্কৃতী মসলেমকে লক্ষ্য করে বোমা ছোড়ে। এরপর খড়ের গাদা দাউ-দাউ করে জ্বলতে শুরু করে।

এলাকার লোকজন গিয়ে ওই জল দিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই বাড়ির মালিককে গ্রেফতার করে। স্থানীয় তৃণমূলের দাবি মসলেম শেখ অসামাজিক কার্যকলাপের সঙ্গে যুক্ত।সে নিজেই বোমা তৈরি করছিল। আচমকা বিস্ফোরণ ঘটে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে চাপড়া থানার পুলিশ। এরপর মসলেমকে গ্রেফতার করে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিধানসভা নির্বাচনের সময় মুসলেম শেখ চাপড়ায় নির্দল প্রার্থীর হয়ে ভোট প্রচারের কাজ করেছিল। কীভাবে এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে চাপড়া থানার পুলিশ।

মসলেম শেখের স্ত্রী বলেন, ‘চাষের জমিতে কাজের জন্য গিয়েছিলেন। বাড়িতে এসে খাওয়া দাওয়া করে ফের বের হন। তখনই শুনি কেউ বোমা ফেলেছে। পাটের জমিতে দাউ-দাউ করে আগুন জ্বলতে শুরু করে। তারপর কোনও মতে প্রাণে বাঁচে। বিধানসভা ভোটের আগে উনি তৃণমূল করতেন। ভোটের পর থেকে ওকে একঘরে করে দেয়।’ এক প্রতিবেশী বলেন, ‘আচমকা দেখি ওই মসলিমের বাড়ি থেকে আগুন বের হচ্ছে। প্রচুর ধোঁয়া দেখতে পাই। সকাল দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে। এরপরই আমরা পুলিশকে জানাই। আগে অসামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিল।’