Mahua Moitra Controversy: মহুয়া-বিতর্কের আঁচ! দলের কর্মীকেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারের অভিযোগে গ্রেফতার তৃণমূলের প্রধান

Mahua Moitra Controversy: দলের তরফে দাবি করা হয়, মহুয়ার মন্তব্যকে সমর্থন করা হচ্ছে না। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

Mahua Moitra Controversy: মহুয়া-বিতর্কের আঁচ! দলের কর্মীকেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারের অভিযোগে গ্রেফতার তৃণমূলের প্রধান
সাংসদ মহুয়া মৈত্র
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jul 07, 2022 | 6:18 PM

নদিয়া : মহুয়া মৈত্রের মন্তব্যকে ঘিরে বিতর্কের আঁচ অনেক দূর অবধি পৌঁছেছে। জেলায় জেলায় এফআইআর দায়ের হয়েছে সাংসদের বিরুদ্ধে। আর সেই ইস্যুতে দলের অন্দরে দ্বন্দ্ব এতটাই চরমে পৌঁছেছে যে দলেরই এক কর্মীরে মারধরের অভিযোগে গ্রেফতার হলেন তৃণমূলের প্রধান। নদিয়ার দেবগ্রাম গ্রাম পঞ্চায়েতের প্রধান মহির উদ্দিন শেখকে গ্রেফতার করা হয়েছে বৃহস্পতিবার। এ দিন তাঁকে গ্রেফতার করেছে নদিয়ার কালীগঞ্জ থানার পুলিশ।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে শাক্ত আচারে কালী আরাধনা সম্পর্কে এক বিশেষ মন্তব্য করেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া। পরে টুইটারে একটি পোস্টও করেন তিনি। এরপর সাংসদের মন্তব্য নিয়ে বিতর্ক সামনে আসার পরই তৃণমূলের তরফে জানিয়ে দেওয়া হয়, মহুয়ার মন্তব্যকে দল সমর্থন করছে না। দলের আইটি সেলগুলিও দলের সেই বার্তা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায়। কেন মহুয়ার মন্তব্যকে সমর্থন করা হল না, তা নিয়ে প্রশ্ন তুলে তৃণমূলের আইটি সেলের এক কর্মী অভিজিৎ চক্রবর্তীকে মারধর করা হয় বলে অভিযোগ। সেই মারধরের ঘটনাতেই গ্রেফতার করা হয়েছে পঞ্চায়েত প্রধানকে।

ধৃতকে এ দিন কৃষ্ণনগর আদালতে তোলা হয়। আদালতের তরফে তাঁকে দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

জানা গিয়েছে, অভিজিৎ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় মহুয়ার মন্তব্যের বিরোধিতা করে একটি পোস্ট করেন। ওই পোস্ট দেখে ক্ষুব্ধ হন পঞ্চায়েত প্রধান মহির উদ্দিন শেখ। অভিযোগ, আগ্নেয়াস্ত্র দেখিয়ে খুনের হুমকি দেওয়া হয় ওই তৃণমূল কর্মীকে। সোশ্যাল মিডিয়া থেকে ওই পোস্ট জোর করে ডিলিট করতে বাধ্য করেন প্রধান। এরপর তাঁর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ওই যুবক লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তৃণমূল প্রধানকে একাধিক ধারায় গ্রেফতার করেছে।

স্থানীয় তৃণমূল বিধায়ক দাবি করেছেন এই ঘটনা দুর্ভাগ্যজনক। তিনি জানান, দলের তরফে ওই মন্তব্যকে সমর্থন না করার কথা বলা হয়েছিল। সেই কারণেই ওই তৃণমূল কর্মী পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla